বরগুনায় নিখোঁজের চার দিন পর দুলালের ঝুলন্ত লাশ উদ্ধার

Uncategorized

বরগুনা প্রতিনিধি: বরগুনার তালতলীতে নিখোঁজের চার দিন পরে দুলাল নামের এক যুবকের ঝুলন্ত লাশ উদ্ধার করেছে পুলিশ। হত্যা সন্দেহ প্রতিপক্ষের দু’জনকে আটক করেছে পুলিশ।

সোমবার ৪টার দিকে উপজেলার চরাপাড়া (দশকানিয়া) এলাকার একটি কেওড়া গাছের সাথে গলায় রশিবাঁধা অবস্থায় যুবকের ঝুলন্ত লাশ উদ্ধার করা হয়।

জানা গেছে, উপজেলার চরপাড়া গ্রামের রুস্তুম আলী মুনশির পুত্র দুলাল (৪০) দীর্ঘদিন ধরে মালিপাড়া গ্রামে তার শ্বশুরবাড়িতে থাকতো। সেখানে শ্বশুর হাবিল সওদাগার ও তার ভগ্নিপতি সিদ্দিক (৪৮)-এর সাথে দীর্ঘ দিনের বিরোধ চলে আসছিল।

এক পর্যায় দুলাল বাদী হয়ে গত ১০ সেপ্টেম্বর সিদ্দিক ও তার স্ত্রী মাহিনুরের বিরুদ্ধে ৩ লক্ষ টাকা চুরির অভিযোগে আমতলী ম্যাজিস্ট্রেট আদালতে মামলা করেন। অপরদিকে হত্যা চেষ্টার অভিযোগে ১১ সেপ্টেম্বর মাহিনুর বাদী হয়ে তালতলী থানায় মামলা করেন। এ মামলার পর থেকেই দুলাল নিখোঁজ ছিল।

দুলালের পিতা রুস্তুম আলী মুনশিসহ একাধিক আত্মীয়রা জানান, তার ছেলে দুলালের সাথে তার শ্বশুর হাবিল সওদাগর ও হাবিলের ভগ্নিপতি ছিদ্দিকের সাথে দীর্ঘদিনের বিরোধ। দুলালের টাকা চুরির ঘটনায় আদালতে মামলা করায় তারাই আমার ছেলেকে হত্যা করেছে।

তালতলী থানার পরিদর্শক (তদন্ত) ফরিদুল ইসলাম জানান, চরপাড়ার হবরিবাগানের একটি গাছ থেকে দুলাল নামে এক যুবকের ঝুলন্ত লাশ উদ্ধার করা হয়েছে। ময়নাতদন্তের জন্য লাশ মর্গে প্রেরণ করা হয়েছে। তবে দুলালের পরিবারের পক্ষ থেকে হত্যা মামলার প্রস্তুতি চলছে। সন্দেহভাজন ছিদ্দিক ও তার স্ত্রী মাহিনুরকে আটক করা হয়েছে।

মন্তব্য করুন

Your email address will not be published. Required fields are marked *