বলিউড অভিনেতার সংকটে সাহায্যের হাত বাড়ালেন সালমান

বিনোদন

বিনোদন ডেস্ক : ভারতের বেঙ্গালুরুর একটি হাসপাতালে আইসিইউতে মৃত্যুর সঙ্গে লড়াই করছেন অভিনেতা ফারাজ খান। তিনি মস্তিষ্কের সংক্রমণে আক্রান্ত। ৯০-এর দশকে ‘ফরেব’, ‘মেহেন্দি’-র মতো ছবিতে তাঁকে দেখা গেলেও পরবর্তী সময় অভিনয়কে বিদায় জানান ফারাজ।

অভিনেতার পরিবার অনলাইনে তাঁর চিকিৎসার জন্য আর্থিক সহায়তার আবেদন করেন। জানানো হয়, চিকিৎসার জন্য তাঁকে ৭ থেকে ১০ দিন পর্যন্ত হাসপাতালে রাখতে হবে। তাঁর জন্য প্রয়োজন ২৫ লক্ষ টাকা। এই খবর ছড়িয়ে পড়ার পরে সালমন খান অভিনেতার চিকিৎসার সমস্ত দায়িত্ব নিয়ে তাঁর পরিবারের পাশে দাঁড়ান। ফারাজের ভাই ফাহমান মুম্বইয়ের এক সংবাদমাধ্যমে বলেন, “আমরা সালমন খানের প্রতি চিরকৃতজ্ঞ থাকবো। ঈশ্বর ওঁর মঙ্গল করুন। দীর্ঘায়ু হোক তাঁর। পূজা ভট্ট এবং সোনি রাজদানও আমাদের আর্থিক সহায়তা করেছেন।

ফারাজের পরিবারসূত্রে জানা গিয়েছে, তাঁর মস্তিষ্কের হারপিস সংক্রমণ বুক অবধি ছড়িয়ে গিয়েছে। তাঁর রক্তচাপ বেড়ে যায় এবং হৃদস্পন্দন দ্রুত হয়। অভিনেতার শ্বাস প্রশ্বাসে ব্যাঘাত ঘটছে। চিকিৎসকদের বহু চেষ্টার ফলে আপাতত স্থিতিশীল অভিনেতা।

অভিনেত্রী পূজা ভট্টও তাঁর টুইটারে অনুরাগীদের ফারাজকে সাহায্য করার জন্য আবেদন করেছিলেন। সাড়াও মেলে দ্রুত। তবে সালমনের সাহায্যের কথা প্রকাশ্যে আসে অভিনেত্রী কাশ্মীরা শাহের ইনস্টাগ্রাম পোস্টের পরে। তিনি সালমনের একটি ছবি পোস্ট করে লিখেছেন, ‘আপনি সত্যিই একজন মহান মানুষ।

আপনাকে ধন্যবাদ ফারাজ খানের চিকিৎসার দায়িত্ব নিয়ে তাঁকে আর্থিক সাহায্য করার জন্য। ‘ফরেব’খ্যাত ফারাজের শারীরিক অবস্থা সঙ্কটজনক এবং সালমন তাঁর পাশে দাঁড়িয়েছেন, ঠিক যে ভাবে আরও অনেকের পাশে দাঁড়িয়ে তাঁদের সাহায্য করেছেন। আমি তাঁর প্রকৃত অনুরাগী এবং সাড়া জীবন তা-ই থাকব।

মন্তব্য করুন

Your email address will not be published. Required fields are marked *