বৃহস্পতিবার, ১৩ জুন ২০২৪, ০৭:৫৭ অপরাহ্ন
শিরোনামঃ
শ্রীপুরে র‌্যাব পরিচয়ে ১৯ লাখ টাকা ছিনতায়,গ্রেফতার-৫ সাতক্ষীরায় পৃথক সড়ক দুর্ঘটনায় একজন ভারতীয় শ্রমিকসহ নিহত-৩ ঘাটাইলে সড়ক দুর্ঘটনায় কৃষি কর্মকর্তাসহ নিহত ২ আহত-১ মুরাদনগরে পুলিশ পরিচয়ে ডাকাতির অপরাধে আটক-১ সালথায় দেশীয় প্রজাতির পোনা মাছ অবমুক্তকরণ দশমিনায় শিক্ষার্থীর কীটনাশক খেয়ে আত্নহাত্যা মহিলা অধিদপ্তরের জেন্টার প্রমোটর কে নির্যাতনের বিচারের দাবিতে মানববন্ধন নাজিরপুরে মামার ইজি বাইকের চাকায় পিষ্ট হয়ে ভাগিনার মৃত্যু শাহজাদপুরে সমাজসেবা অধিদপ্তর কতৃত রোগীদের চেক বিতরণ প্রধানমন্ত্রীর প্রণোদনার শরণখোলায় ৪ হাজার নারিকেল চারা বিতরণ পাকিস্তানে বেড়েছে গাধা দেশের কারাগারে আটক ৩৬৩ বিদেশি : স্বরাষ্ট্রমন্ত্রী সকালে খালি পেটে আদার রস খাবেন যে কারণে বড় দুঃসংবাদ পেলেন সাকিব মুরাদনগর উপজেলা চেয়ারম্যান হিসাবে শপথ নিলেন ড. কিশোর ২৪ ঘন্টার মধ্যে কোরবানীর পশুর বর্জ্য অপসারণের লক্ষ্যমাত্রা রয়েছে : তাপস গেরস্তের গরুতে আস্থা ক্রেতাদের দাম নিয়ে খামারিদের কপালে চিন্তার ভাঁজ পাইকগাছায় বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে নবনির্বাচিত উপজেলা চেয়ারম্যান ও ভাইস চেয়ারম্যানদের শ্রদ্ধা নিবেদন কাপ্তাইয়ে পুলিশের অভিযানে চোলাই মদসহ আটক-২ জলবায়ু পরিবর্তন মোকাবেলা ও পানি ব্যবস্থাপনায় পদক্ষেপ গ্রহণ জরুরি: পরিবেশমন্ত্রী কৃষকের ন্যায্য মূল্য প্রাপ্তিতে কৃষি বিপনণ অধিদপ্তরের শগঋক (শস্য গুদাম ঋণ কার্যক্রম) মডেলের ভূমিকা” শীর্ষক প্রারম্ভিক জাতীয় কর্মশালা অনুষ্ঠিত  শাহজাদপুরে ৩ আসামী গ্রেফতার কেপিএম সিবিএ নির্বাচনে শ্রমিক কর্মচারী পরিষদ বিজয়ী সারাদেশে কতজন রোহিঙ্গা ভোটার, জানতে চেয়েছে হাইকোর্ট ২০৪১ সালে ৮৫ লাখ মেট্রিকটন মাছ উৎপাদনের লক্ষ্যমাত্রা নির্ধারণ : আব্দুর রহমান ফেনীতে উপজেলা নির্বাচনে পরাজিত ১৮ প্রার্থী জামানত হারাচ্ছেন ঈদুল আজহাকে সামনে রেখে নবীগঞ্জে জমে উঠেছে পশুর হাট শেরপুরের সন্তান ওয়াকার উজ জামান সেনাপ্রধান হওয়ায় শেরপুরে আনন্দ মিছিল তুরাগে এক কিশোরীর আত্মহত্যা কাপ্তাইয়ে ৪০ টি ভূমিহীন ও গৃহহীন পরিবার পেল মাচাং ঘর

বলিউড সুন্দরীদের প্রিয় গাইনি ডাক্তার

অনলাইন ডেস্ক :
শুক্রবার, ১৫ জানুয়ারী, ২০২১, ১:৩৬ অপরাহ্ন
বলিউড সুন্দরীদের প্রিয় গাইনি ডাক্তার

লাইফস্টাইল ডেস্ক : তারকাদের নিয়ে সাধারণ মানুষের মনে কৌতুহলের শেষ নেই। তারা কি খান, কোথায় যান, কোন পণ্য ব্যাবহার করেন ইত্যাদি নানা বিষয়ে আগ্রহ দেখা যায়। যাদের নিয়ে লাখো মানুষ এত স্বপ্ন সেই হলিউড-বলিউডের সেলিব্রেটি নারীদেরও স্বপ্ন থাকে। তারকা সুন্দরীরা বাচ্চা হওয়ার জন্য প্রেগনেন্সির শুরু থেকেই বিশেষজ্ঞ গাইনি চিকিৎসকের পরামর্শমতো চলেন। আর ডেলিভারির জন্য বেছে নেন দেশসেরা গাইনি বিশেষজ্ঞ।

জানেন কি, শতকোটি মানুষের দেশে লাখো ডাক্তারের ভীড়ে তারকাদের আস্থা শুধু মাত্র একজনের ওপর। অবাক হচ্ছেন তো? আর তিনি হচ্ছেন ৯১ বছর বয়সী ডা. আর পি সুনাওয়ালা। ১৯৪৮ সাল থেকে প্র্যাকটিস শুরু করেছিলেন। ওই সময় ডাক্তাররা নাড়ি দেখে রোগীর চিকিৎসা করতেন। ডায়গনস্টিক প্রক্রিয়া বা ব্লাড গ্রুপ চেক তো অনেক পরে এসেছে।

করিনা কাপুরের সন্তান তৈমুরের পর বিরাট-অনুষ্কার মেয়ের জন্মও হয় আর পি সুনাওয়ালার হাতেই। এছাড়া আম্বানি, কাপুর, বাজাজদের পরিবারে নতুন সদস্যরা এসেছে তার হাত ধরেই।

করিনা কাপুরের দ্বিতীয় সন্তানের জন্মও তার হাতেই হওয়ার কথা। এমনকি জয়া বচ্চন, নীতু কাপুর, গৌরি খানদের সন্তানদের জন্মও হয়েছে এই অভিজ্ঞ প্রবীণ চিকিৎসকের কাছে।

বলাই যায়, দেশে এত চিকিৎসক থাকলেও তার প্রতিই আস্থা রয়েছে সেলেব্রিটিদের। ১৯৯১ সালে পদ্মশ্রী সম্মানে ভৃষিত হয়েছিলেন আর পি সুনাওয়ালার। ভারতের চিকিৎসা ক্ষেত্রে তিনি নিজেই একটা অধ্যায়।

৯১ বছরেও তিনি দেশের বিভিন্ন জায়গায় চিকিৎসকদের প্রশিক্ষণও দেন। মা ও সন্তানের যত্ন নেওয়ার সঠিক পদ্ধতি শেখাতে তিনি মাঝেমধ্যেই সেমিনার আয়োজন করেন।


এই বিভাগের আরো খবর