বহরবুনিয়া ইউনিয়নে নৌকার মাঝি হতে চান মোশারফ

সারাবাংলা

মোরেলগঞ্জ (বাগেরহাট) প্রতিনিধি:
বাগেরহাটের মোরেলগঞ্জ আসন্ন ইউনিয়ন পরিষদ নির্বাচনে ১১নং বহরবুনিয়া ইউনিয়নের সম্ভাব্য চেয়ারম্যান পদপ্রার্থী আওয়ামী লীগ নেতা মোশারফ হোসেন হাওলাদার নৌকার মাঝি হতে চান। গত সোমবার বিকেলে ইউনিয়নের বিভিন্ন গ্রাম ও কলেজ বাজার ও কালীবাড়ি বাজারসহ বিভিন্নস্থানে ভোটারদের সঙ্গে মতবিনিময় ও লিফলেট বিতরণ করেছেন।
গণসংযোগকালে আওয়ামীলীগের মনোনয়ন প্রত্যাশী একাধিকবারের ইউপি সদস্য মোশারফ হোসেন হাওলাদার বলেন, মোরেলগঞ্জ উপজেলার ১৬ ইউনিয়নের মধ্যে বহরবুনিয়া ইউনিয়ন সবচেয়ে বেশি অবহেলিত। এখানে কোন উল্লেখযোগ্য উন্নয়নের ছোঁয়া লাগেনি। এ ইউনিয়নের সঙ্গে নদী পথ ছাড়া কোন যোগাযোগ ব্যবস্থা নেই। নেই কোন রাস্তা-ঘাট।
তিনি আরো বলেন, ২০০১ ও ২০০৩ সালে জোট সরকারের আমলে নির্যাতিত হয়েও দলের হাল ছাড়েনি। দীর্ঘ দিনের দলের ত্যাগী হিসেবে দলীয় প্রতিক তিনি দাবী করেন। পাশাপাশি সাধারণ মানুষের ভোটের প্রত্যাশা করেন তিনি। অবহেলিত জনপথ বহরবুনিয়া ইউনিয়নের উন্নয়নের জন্য তিনি প্রধানমন্ত্রী শেখ হাসিনা সহ দক্ষিণাঞ্চলের উন্নয়নের রুপকার শেখ হেলাল উদ্দিন এমপি, বাগেরহাট-৪ আসনের এ্যাড.আমিরুল আলম মিলন এমপি সুদৃষ্টি কামনা করছেন। গণসংযোগকালে ইউনিয়নের আওয়ামীলীগ ও অঙ্গসংগঠনের শত শত নেতাকর্মী উপস্থিত ছিলেন।

মন্তব্য করুন

Your email address will not be published. Required fields are marked *