বাংলাদেশের বিপক্ষে থাকছে না উইলিয়ামসন

খেলাধুলা

ডেস্ক রিপোর্ট: বাংলাদেশের বিপক্ষে ওয়ানডে সিরিজে অধিনায়ক কেন উইলিয়ামসনকে পাচ্ছে না নিউ জিল্যান্ড। বাম হাতের কনুইয়ের  ইনজুরির কারণে তিনি ছিটকে যান তিন ম্যাচের এই সিরিজ থেকে।

মঙ্গলবার এক বিবৃতি দিয়ে বিষয়টি নিশ্চিত করেছে নিউ জিল্যান্ড ক্রিকেট। নিউ জিল্যান্ড এখনো দল ঘোষণা করেনি। স্থানীয় সময় বৃহস্পতিবার সকালে উইলিয়ামসনকে ছাড়াই দেওয়া হবে স্কোয়াড।

কনুইয়ের ইনজুরি উইলিয়ামসনের নতুন নয়। চলতে গ্রীষ্মের ব্যস্ত সূচিতে খেলেছেন ব্যথা নিয়েই। এর মধ্যেই চিকিৎসা চলছিল কিন্তু উন্নতি না ঘটায় তামিমদের বিপক্ষে খেলতে পারছেন ওয়ানডেতে।

এক বিবৃতিতে এনজেডসির মেডিকেল ম্যানেজার ডেল শ্যাকেল বলেন, ‘এই গ্রীষ্মে কনুইয়ের ইনজুরি নিয়ে খেলেছে উইলিয়ামসন। এ সময় ইনজুরি মুক্ত হওয়ার চেষ্টা করেছে, কিন্তু অপ্রত্যাশিতভাবে কোনো উন্নতি ঘটেনি। সে তিন ফরম্যাটেই সমানতালে খেলা-অনুশীলন চালিয়ে গেছে, তাই সুস্থ হওয়ার গতি হ্রাস পেয়েছে। আমরা মনে করি তার এখন বিশ্রাম ও পুনর্বাসন প্রয়োজন।’

২০ মার্চ ডানেডিনের ইউনিভার্সিটি অব ওটাগো ওভালে প্রথম ওয়ানডে দিয়ে শুরু হবে সিরিজ। দ্বিতীয় ম্যাচ ২৩ মার্চ হেগলি ওভালে ও তৃতীয় ম্যাচ ২৬ মার্চ বেসিন রিজার্ভে।

মন্তব্য করুন

Your email address will not be published. Required fields are marked *