বাংলাদেশের বিপক্ষে পাকিস্তানের টি-টোয়েন্টি দল ঘোষণা

খেলাধুলা

খেলাধুলা ডেস্ক : টি-টোয়েন্টি বিশ্বকাপের মঞ্চে অপ্রতিরোধ্য পাকিস্তান। সুপার টুয়েলভে নিজেদের শেষ ম্যাচে স্কটল্যান্ডকে উড়িয়ে দিয়ে টানা পঞ্চম জয় তুলে নিয়েছে পাকিস্তান। এ জয়ে গ্রুপ পর্বের ৫ ম্যাচের সবগুলোতেই জিতে সেমিফাইনালে পা রেখেছে বাবর আজমের দল।

বিশ্বকাপের পরপরই বাংলাদেশের বিপক্ষে ৩ ম্যাচ টি-টোয়েন্টি ও ২টি টেস্ট খেলতে আসবে পাকিস্তান। এই সফরের জন্য ১৮ সদস্যের দল ঘোষণা করেছে পাকিস্তান ক্রিকেট বোর্ড। এই দলে মোহাম্মদ হাফিজ ছাড়া বিশ্বকাপ দলের সবাইকে রাখা হয়েছে।

টি-টোয়েন্টি সিরিজের জন্য দল ঘোষণা করা হলেও টেস্ট সিরিজের দল ঘোষণা করেনি পাকিস্তান ক্রিকেট বোর্ড। টি-টোয়েন্টি দলে হাফিজের না থাকার কারণ, তরুণদের সুযোগ দেওয়া।

পিসিবি জানিয়েছে, নির্বাচকদের সঙ্গে আলোচনা করেই বাংলাদেশ সফরের দলে না থাকার সিদ্ধান্ত নিয়েছেন অভিজ্ঞ এই অল-রাউন্ডার। বিশ্বকাপের দলের সঙ্গে যোগ করা হয়েছে ব্যাটার ইফতিখার আহমেদ, হায়দার আলী, এবং খুশদিল শাহকে।

টি-টোয়েন্টি সিরিজের প্রথম দুটি ম্যাচ ১৯ ও ২০ নভেম্বর মিরপুরের শের-ই-বাংলা স্টেডিয়ামে। তৃতীয় ম্যাচ চট্টগ্রামে ২২ নভেম্বর। প্রথম টেস্ট ২৬ নভেম্বর চট্টগ্রামে ও দ্বিতীয় টেস্ট ঢাকায় ৪ ডিসেম্বর থেকে।

পাকিস্তান টি-টোয়েন্টি দল:
বাবর আজম (অধিনায়ক), শাদাব খান (সহ-অধিনায়ক), আসিফ আলী, ফখর জামান, হায়দার আলী, হারিস রউফ, হাসান আলী, ইফতিখার আহমেদ, ইমাদ ওয়াসিম, খুশদিল শাহ, মোহাম্মদ নওয়াজ, মোহাম্মদ রিজওয়ান (উইকেটরক্ষক), মোহাম্মদ ওয়াসিম জুনিয়র, সরফরাজ আহমেদ (উইকেটরক্ষক), শাহিন শাহ আফ্রিদি, শাহনওয়াজ দাহানি, শোয়েব মালিক, উসমান কাদির।

মন্তব্য করুন

Your email address will not be published. Required fields are marked *