বাংলালিংকের অ্যাপ টফির সঙ্গে মিডিয়াকমের চুক্তি

অর্থ-বাণিজ্য কর্পোরেট কর্ণার

সম্প্রতি মোবাইল অপারেটর কোম্পানি বাংলালিংকের অনলাইন ভিডিও স্ট্রিমিং অ্যাপ টফির সঙ্গে দেশের শীর্ষস্থানীয় বিজ্ঞাপনী সংস্থা মিডিয়াকম লিমিটেড চুক্তিবদ্ধ হয়েছে। এই চুক্তির আওতায় মিডিয়াকম লিমিটেড টফির জন্য কনটেন্ট ম্যানেজমেন্ট, প্রমোশন এবং মিডিয়া বায়িং সংক্রান্ত সব ধরনের সার্ভিস দেবে। সেপ্টেম্বরের শুরু থেকে মিডিয়াকম টফির যাবতীয় কনটেন্ট ও বিজ্ঞাপন কার্যক্রম পরিচালনা করছে।
বাংলালিংকের প্রধান নির্বাহী কর্মকর্তা এরিক অস এবং মিডিয়াকম লিমিটেডের ব্যবস্থাপনা পরিচালক অঞ্জন চৌধুরী নিজ নিজ প্রতিষ্ঠানের পক্ষে চুক্তিতে সই করেন।
টফি অ্যাপ ব্যবহার করে একজন দর্শক মোবাইল ফোনে টিভি দেখার এক্সপেরিয়েন্স পাবেন। কারণ, টফিতে ১শটিরও বেশি টিভি চ্যানেল রয়েছে। লাইভ টিভির পাশাপাশি দেশ-বিদেশের টিভি সিরিজ, নাটক, সিনেমা, টেলিফিল্ম, গান, লাইভ খেলাসহ নানা ধরনের অনুষ্ঠান বাংলাদেশের যেকোনো জায়গা থেকে, যেকোনো মোবাইল নেটওয়ার্ক ব্যবহার করে বিনামূল্যে দেখতে পারবেন। আবার কনটেন্ট বানিয়ে টফি অ্যাপে আপলোড করে কনটেন্ট নির্মাতারা অর্থ উপার্জন করতে পারবেন।
মিডিয়াকম লিমিটেড স্কয়ার গ্রুপের একটি অঙ্গপ্রতিষ্ঠান। প্রতিষ্ঠানটি দীর্ঘ দুই যুগের বেশি সময় ধরে স্থানীয় এবং মাল্টিন্যাশনাল ব্র্যান্ডগুলোর মার্কেটিং ও বিজ্ঞাপন সংক্রান্ত কার্যক্রম পরিচালনা করছে। গতকাল সোমবার টফি থেকে পাঠানো এক প্রেসবিজ্ঞপ্তিতে এ তথ্য জানানো হয়।   -প্রেস বিজ্ঞপ্তি

মন্তব্য করুন

Your email address will not be published. Required fields are marked *