‘বাপ্পি লাহিড়ীর স্বর হারানোর ঘটনা রটানো’

বিনোদন

ডেস্ক রিপোর্ট : বাংলা, হিন্দি, উর্দু, তামিল, তেলেগু, পাঞ্জাবী, আসামি, বিহারী, ইংরেজিসহ নানা ভাষায় হাজার হাজার গানের সঙ্গে জড়িয়ে আছে উপমহাদেশের কিংবদন্তি গা্য়ক, সুরকার ও সংগীত পরিচালক বাপ্পি লাহিড়ী।

সর্বজন শ্রদ্ধেয় এই মিউজিক সুপারস্টার বর্তমানে অসুস্থ বলে খবর পাওয়া গেছে।

ভারতীয় গণমাধ্যম বলছে, গলার স্বর হারিয়েছেন বাপ্পি লাহিড়ী। আর কোনোদিন তিনি গাইতে পারবেন কি না সে নিয়েও দেখা দিয়েছে সংশয়!

গেল এপ্রিল মাসে শিল্পী করোনা আক্রান্ত হওয়ার পর থেকেই তার শারীরির অবস্থার অবনতি ঘটতে থাকে। কথা বলাও বন্ধ হয়ে যায় বাপ্পি লাহিড়ীর। তারপর থেকেই গোটা বলিউডে রটে যায়, বাপ্পি লাহিড়ী তার কণ্ঠ হারিয়েছেন। গত ৫ মাস ধরে নাকি একেবারেই কথা বলছেন না তিনি!

বাপ্পি লাহিড়ীর পুত্র বাপ্পা লাহিড়ী বাবা করোনা আক্রান্ত হওয়ার পরই সুদূর আমেরিকা থেকে মুম্বাইয়ে চলে আসেন। এখনও তিনি মুম্বাইয়েই আছেন।

সম্প্রতি সংবাদমাধ্যমকে বাবার শারীরিক অবস্থা সম্পর্কে বলতে গিয়ে তিনি জানান, ‘বাবা খুবই দুর্বল। ধীরে ধীরে শরীর ঠিক হচ্ছে। তবে ফুসফুসে সংক্রমণ হওয়ায় একেবারে সুস্থ হতে দেরি হচ্ছে। তবে যেটা রটেছে, সেটা মোটেই ঠিক নয়। বাবা কথা বলছেন না কারণ এই কথা না বলাটা চিকিৎসার অংশ।

চিকিৎসকই বাবাকে বলেছেন কণ্ঠের বিশ্রাম দিতে। আশা করা যায় দুর্গা পূজার আগেই বাবা ঠিক হয়ে যাবেন। এমনকী, পূজার সময় ঋতুপর্ণা সেনগুপ্তর সঙ্গে একটি গানের রেকর্ডিও রয়েছে বাবার।’

সংগীতের এই দিকপালের সুস্থ হয়ে ফিরে আসার অপেক্ষায় তার কোটি ভক্ত-অনুরাগী।

মন্তব্য করুন

Your email address will not be published. Required fields are marked *