https://www.dhakaprotidin.com/wp-content/uploads/2021/01/babar.jpg

বাবরের বিরুদ্ধে ধর্ষণের মিথ্যা অভিযোগ তুলে নিল সেই তরুণী

খেলাধুলা

খেলাধুলা ডেস্ক : বাবর আজমের বিরুদ্ধে ধর্ষণের অভিযোগ করেছিলেন হামিজা মুখতার নামের এক তরুণী। লাহোরে সংবাদ সম্মেলন ডেকে তিনি অভিযোগ করেছিলেন, পাকিস্তান জাতীয় ক্রিকেট দলের অধিনায়ক তাকে বিয়ের প্রতিশ্রুতি দিয়ে ধর্ষণ করেছিল। শুধু তাই নয়, গর্ভে সন্তান আসায় তাকে গর্ভপাতেও বাধ্য করেন বাবর। তাকে নাকি মেরে ফেলার হুমকিও দিয়েছেন পাকিস্তান ক্রিকেটের অধিনায়ক।

এমন মিথ্যা অভিযোগে তোলপাড় সৃষ্টি হয়েছিল। পরে প্রমাণ হয় বিষয়টি মিথ্যা। পাকিস্তানের ওই নারী বাবরের বিরুদ্ধে ধর্ষণের মিথ্যা অভিযোগ তোলার কারণ জানিয়েছেন।

পাকিস্তানের সংবাদকর্মী সাজ সাদিক শুক্রবার (১৫ জানুয়ারি) সামাজিক যোগাযোগমাধ্যম টুইটারে একটি ভিডিও পোস্ট করেছেন। সেখানে দেখা যায়, হামিজা মুখতার আইনজীবীর সামনে এক ওকালতনামা সই করছেন। সেই আইনজীবী জানিয়েছেন, ‘কিছু বন্ধুর উসকানিতে, বিখ্যাত হতে’ বাবরের বিরুদ্ধে এমন গুরুতর অভিযোগ করেছিলেন হামিজা মুখতার।

ভিডিওতে দেখা যায় হামিজা মুখতারকে ওকালতনামার বিবৃতি পড়ে শোনান সেই আইনজীবী। বিবৃতিতে বলা হয়, ‘কোনো চাপ ছাড়াই আমি এই বিবৃতি দিচ্ছি। কিছু বন্ধু আমাকে বলেছিল বাবরের বিরুদ্ধে মিথ্যা অভিযোগ করো, বিখ্যাত হয়ে যাবে। এরপর আমি এমন কোনো অভিযোগ করলে, আমার বিরুদ্ধে যথাযথ ব্যবস্থা নেওয়া উচিত।’

গতকাল বৃহস্পতিবার হামিজার অভিযোগ শুনানির পর অতিরিক্ত বিচারক মোহাম্মদ নাঈদ নাসিরাবাদ পুলিশকে বাবরের বিরুদ্ধে মামলা দাখিলের নির্দেশ দেন। গত ডিসেম্বরে পাকিস্তান অধিনায়কের বিরুদ্ধে আদালতে কয়েকটি অভিযোগ করেন হামিজা।

এদিকে, বাবরের আইনজীবী বলেছিলেন, হামিজা মুখতার তার মক্কেলকে ব্ল্যাকমেইল করছেন এবং অভিযোগ তুলে নেওয়ার জন্য ৪৫ লাখ রুপি দাবি করেছেন। পরে সেখান থেকে নেমে ১০ লাখ রুপি এবং শেষ পর্যন্ত ২ লাখ রুপিও দাবি করেছিলেন এই নারী।

মন্তব্য করুন

Your email address will not be published. Required fields are marked *