বাসর রাতে মারা গেল পার্থের সঙ্গী মিথিলা!

বিনোদন

ডেস্ক রিপোর্ট: দীর্ঘ ৮ বছর পর আবারও একসঙ্গে কাজ করলেন জনপ্রিয় ব্যান্ড তারকা পার্থ বড়ুয়া ও অভিনেত্রী রাফিয়াত রশীদ মিথিলা। গান গাওয়ার পাশাপাশি মাঝেমধ্যে অভিনয়েও দেখা যায় পার্থকে। সেই ধারাবাহিকতায় তিনি এবার অভিনয় করলেন ‘সুখী আত্মা’ নামে একটি নাটকে। সেখানেই তার সঙ্গী মিথিলা।

‘সুখী আত্মা’র চিত্রনাট্য লিখেছেন শফিকুর রহমান শান্তনু। পরিচালনা করেছেন অলোক হাসান। সম্প্রতি রাজধানীর উত্তরার বিভিন্ন লোকেশনে নাটকটির দৃশ্যধারণ সম্পূর্ণ হয়েছে।

নাটকের গল্পে দেখা যাবে, একটি বেসরকারি প্রতিষ্ঠানে কাজ করেন অমিয়। পাশাপাশি কবরফলক লেখেন। অফিসের বস একদিন তাকে নিজের মেয়ে মিথির কবরের জন্য একটি ফলক লিখে দিতে বলেন। না, মিথি মরেনি। তবে চিকিৎসক জানিয়েছেন, ক্যানসারে আক্রান্ত মিথি বেশি দিন বাঁচবেন না।

তাই বেঁচে থাকতে সে দেখে যেতে চায়, তার সমাধিতে কী লেখা থাকবে! একপর্যায়ে অমিয়র সঙ্গে দেখা করেন মিথি। দুজনের মধ্যে সম্পর্ক হয়। পরিবারের বাধা উপেক্ষা করে মিথিকে বিয়ে করেন অমিয়। কিন্তু বাসর রাতেই মারা যায় মিথি।

নাটকে পার্থ বড়ুয়ার চরিত্রের নাম অমিয় এবং মিথিলার চরিত্রের নাম মিথি। এই দুই তারকা ছাড়াও নাটকের বিভিন্ন চরিত্রে আরও অভিনয় করেছেন মাসুম বাশার, সাবের আলম প্রমুখ। ঈদুল আজহায় নাটকটি দীপ্ত টিভিতে প্রচারিত হবে।

এর আগে ২০১৩ সালে রেদওয়ান রনি পরিচালিত ‘আয়না মহল’ নাটকে একসঙ্গে দেখা গিয়েছিল অভিনেতা এবং সংগীতশিল্পী পার্থ বড়ুয়া এবং রাফিয়াত রশীদ মিথিলাকে। দীর্ঘদিন পর আবার একসঙ্গে কাজ করতে পেরে উচ্ছ্বসিত দুজনেই।

মন্তব্য করুন

Your email address will not be published. Required fields are marked *