বাহুবলে কিশোর হত্যায় গ্রেফতার ২

সারাবাংলা

হবিগঞ্জ প্রতিনিধি : হবিগঞ্জের বাহুবলে ওয়াজ থেকে বাড়ি ফেরার পথে আলমীগর মিয়া (১৭) নামে এক কিশোরকে হত্যা করা হয়েছে। এ ঘটনায় পুলিশ সাড়াষি অভিযান চালিয়ে জিজ্ঞাসাবাদের জন্য দুইজনকে গ্রেফতার করেছে। তবে তদন্তের স্বার্থে তাদের নাম প্রকাশ করা হয়নি। নিহত আলমগীর মিয়া উপজেলার পুটিজুরি ইউনিয়নের আহমদপুর গ্রামের আফতাই মিয়ার পুত্র। গতকাল মঙ্গলবার দিবাগত রাতে বাংলাবাজার এলাকায় এ হত্যাকান্ডের ঘটনা ঘটে।

বাহুবল মডেল থানার পুলিশ পরিদর্শক (তদন্ত) আলমগীর কবির জানান, নবীগঞ্জ উপজেলার বড়চর গ্রামের একটি ওয়াজ শুনে বাড়ি ফেরার পথে বাংলাবাজার নামক স্থানে পৌঁছলে মোটরসাইকেল ও সিএনজিচালিত অটোরিকশা নিয়ে আসা দুর্বৃত্তরা আলমগীরকে উপর্যপূরি কুপিয়ে ক্ষত-বিক্ষত করে। পরে তাৎক্ষণিক স্থানীয়রা তাকে উদ্ধার করে বাহুবল উপজেলা স্বাস্থ্যকেন্দ্রে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত বলে ঘোষণা করেন।

ওসি আরো জানান, ধারণা করা হচ্ছে পুর্ব শত্রুতার জেরধরে এ হত্যাকান্ড সংঘটিত হয়েছে। বুধবার দুপুরে এ ঘটনায় দুই জনকে গ্রেফতার করা হয়েছে। তাদের থানায় জিজ্ঞাসাবাদ করা হচ্ছে। পুলিশ বিষয়টি খতিয়ে দেখছে। নিহতের বন্ধু মুন্না জানান, গত ৬ জানুয়ারি একই উপজেলার মুগকান্দি গ্রামের মজনু শাহর উরসে সম্ভপুর গ্রামের আকাশ নামে এক ছেলের সঙ্গে কথা কাটাকাটি হয় নিহত আলমগীরের। মঙ্গলবারও তাদের মধ্যে বড়চর গ্রামের একটি ওয়াজ মাহফিলে ধাক্কাধাক্কি হয়। এরই জের ধরে আকাশ ও তার লোকজন এ ঘটনা ঘটাতে পারে বলেও ধারণা করা হচ্ছে।

মন্তব্য করুন

Your email address will not be published. Required fields are marked *