বিএনপি ষড়যন্ত্র করেও দেশের উন্নয়ন থামাতে পারবে না : মির্জা আজম এমপি

সারাবাংলা

আশুলিয়া প্রতিনিধি : আন্দোলনে ব্যর্থ হয়ে বিএনপি-জামায়াত দেশের বিরুদ্ধে গভীর ষড়যন্ত্রে লিপ্ত হয়েছে। কিন্তু কোনো ষড়যন্ত্রেই সরকারের উন্নয়ন কিছুতেই থামিয়ে রাখতে পারবে না বলে মন্তব্য করেছেন বাংলাদেশ আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক মির্জা আজম এমপি। গতকাল শুক্রবার বিকেলে আশুলিয়া ইয়ারপুর ইউনিয়ন জিরাবো তৈয়বপুর এলাকায় মাদারগঞ্জ সমিতির এক আলোচনা সভা অনুষ্ঠানে যোগ দিয়ে তিনি এই কথা বলেন।

মির্জা আজম বলেন, বর্তমান সরকার উন্নয়ন বান্ধব সরকার। এই সরকারের আমলে বাংলাদেশ ব্যাপক উন্নয়ন হয়েছে। আলোচনা সভায় উপস্থিত ছিলেন- ইন্ডাষ্ট্রিয়াল পুলিশের ডিআইজি মাহাবুবুর রহমান রিপন, বাংলাদেশের সবচেয়ে বেশি ভোটে নির্বাচিত ইউপি চেয়ারম্যান ও আশুলিয়া থানা আওয়ামী লীগের প্রতিষ্ঠাতা যুগ্ন আহ্বয়ক, সাভার উপজেলা আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক ও স্বনির্ভর ধামসোনা ইউনিয়নের চেয়ারম্যান মোহাম্মদ সাইফুল ইসলাম।

রও উপস্থিত ছিলেন- ঢাকা জেলা যুবলীগের সাধারণ সম্পাদক জিএস মিজানুর রহমান ও আশুলিয়া থানা আওয়ামী লীগের আহ্বয়ক ফারুক হাসান তুহিন, ধামসোনা ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক হাজী মতিউর রহমান, আশুলিয়া থানা যুবলীগের আহ্বয়ক মো. কবির হোসেন সরকার, যুগ্ম আহ্বয়ক মইনুল ইসলাম ভূঁইয়া। মাদারগঞ্জ শহর যুবলীগের ৮নং ওয়ার্ডের সদস্য ও আশুলিয়া থানাধীন ধামসোনা ইউনিয়ন ৭নং ওয়ার্ড যুবলীগের সাংগঠনিক সম্পাদক নুরুল ইসলাম শেখ তার প্রতিষ্ঠানের একটি ডায়েরি উপহার দেন বাংলাদেশ আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক মির্জা আজমকে। এসময় মাদারগঞ্জ সমিতি ও স্থানীয় আওয়ামী লীগের নেতাকর্মীরা উপস্থিত ছিলেন।

দেশবিদেশের গুরুত্বপূর্ণ সব সংবাদ পেতে আমাদের ফেসবুক পেইজে লাইক দিয়ে সঙ্গে থাকুন

মন্তব্য করুন

Your email address will not be published. Required fields are marked *