বিএসইসি’র প্রধান কার্যালয়ে প্রধানমন্ত্রীর ৭৫ তম জন্মদিন উদযাপন

অর্থ-বাণিজ্য কর্পোরেট কর্ণার

ডেস্ক রিপোর্ট: বাংলাদেশ ইস্পাত ও প্রকৌশল করপোরেশন (বিএসইসি)’র প্রধান কার্যালয়ে প্রধানমন্ত্রী শেখ হাসিনার ৭৫ তম জন্মদিন উদযাপন করা হয়েছে। গত মঙ্গলবার (২৮ সেপ্টেম্বর ২০২১) বিএসইসি’র সভাকক্ষে এ অনুষ্ঠানের আয়োজন করা হয়। অনুষ্ঠানের শুরুতে মাননীয় প্রধানমন্ত্রী’র দীর্ঘায়ু ও সুস্থ্যতা কামনা করে বিশেষ মোনাজাত করা হয়।

বিএসইসির চেয়ারম্যান মোঃ শহীদুল হক ভূঁঞা, এনডিসি প্রধানমন্ত্রীর জীবনালেখ্য এর উপর সাবলিল প্রাণবন্ত বক্তব্য রাখেন। তিনি দেশ ভাগ থেকে বর্তমান ডিজিটাল বাংলাদেশ রুপান্তরে জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিুর রহমান এবং মাননীয় প্রধান মন্ত্রী শেখ হাসিনা’র অনবদ্য কৃতির উজ্জ্বল উদাহরণ তুলে ধরেন। এ সময় তিনি প্রধানমন্ত্রী, ক্রাউন অব জুয়েল, বঙ্গবন্ধু কন্যা, উন্নয়নের রূপকার, দেশরত্ন, জননেত্রী শেখ হাসিনা’র ৭৫ তম জন্মদিনে বিএসইসি পরিবারের পক্ষ থেকে শুভেচ্ছা ও অভিনন্দন জানান।

বিএসইসি’র পরিচালক অর্থ মো: মনিরুল ইসলাম প্রধানমন্ত্রীর ৭৫তম জন্মদিনে শুভেচ্ছা জানিয়ে বলেন তিনি জাতিসংঘের ৭৬ তম অধিবেশনে যোগ দিতে নিউইয়র্কে অবস্থান করছেন। ডিজিটাল বাংলাদেশ, ভাতা, বৃত্তি ও প্রান্তিক জনগণের বিভিন্ন সুবিধার বিষয়ে প্রধানমন্ত্রী’র ভূয়সী প্রসংশা করেন।

অনুষ্ঠানে পরিচালক বাণিজিক মো: মহিউদ্দিন আহমদ বলেন, বাংলাদেশ এসডিজিতে অসামান্য অবদান রাখায় মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে ‘ক্রাউন জুয়েল’ বা ‘মুকুট মণি’ আখ্যায়িত করেছে আর্থ ইনস্টিটিউট, কলাম্বিয়া বিশ্ববিদ্যালয়, গ্লোবাল মাস্টার্স অব ডেভেলপমেন্ট প্র্যাকটিস এবং ইউএন সাসটেইনেবল ডেভেলপমেন্ট সল্যুশনস নেটওয়ার্ক।

প্রধানমন্ত্রী’র জন্মদিন উদযাপন অনুষ্ঠানে বিএসইসি’র সর্বস্তরের কর্মকর্তা ও কর্মচারী উপস্থিত ছিলেন।

মন্তব্য করুন

Your email address will not be published. Required fields are marked *