বিকাশে ছয় ‘সারপ্রাইজ অফার’

অর্থ-বাণিজ্য কর্পোরেট কর্ণার

দৈনন্দিন লেনদেন আরো সাশ্রয়ী করার লক্ষ্যে অগাস্ট মাসের শুরুতে ৬ দিনে ৬টি ‘সারপ্রাইজ অফার’ নিয়ে এসেছে মোবাইলে আর্থিক সেবাদাতা প্রতিষ্ঠান- বিকাশ। কোভিড- ১৯ মহামারীতে ঘরবন্দি সময়ের উল্লেখ করে শনিবার লেনদেনে সাশ্রয়ের এই অফার ঘোষণা করেছে প্রতিষ্ঠানটি। যেখানে সর্বোচ্চ ১৫০ টাকা ক্যাশব্যাক পেতে পারেন একজন গ্রাহক।
বিকাশ জানায়, এই সারপ্রাইজ অফারে গ্রাহক ৬ দিনে ৬টি আলাদা সেবায় বিভিন্ন পরিমাণ ক্যাশব্যাক পাবেন। শুধুমাত্র বিকাশ অ্যাপ ব্যবহার করে অফারগুলো নিতে হবে।
বিকাশের অফিসিয়াল ফেইসবুক পেইজ এবং বিকাশ অ্যাপ এর হিরো ব্যানার ও ইনবক্স নোটিফিকেশন থেকে প্রতিদিনের অফার সম্পর্কে জানা যাবে। যেদিন যে অফার চালু থাকবে সেই অফারের আওতায় একবারই নির্দিষ্ট পরিমাণ ক্যাশব্যাক নিতে পারবেন একজন গ্রাহক এবং প্রিয়জনদেরও অফারটি নিতে উৎসাহিত করতে পারবেন।
বহুল ব্যবহৃত সেবাগুলোর কথা বিবেচনায় রেখেই এই প্রথমবার গ্রাহকদের জন্য একসঙ্গে ৬ দিনে ৬টি অফার নিয়ে এসেছে মোবাইল আর্থিক সেবাদাতা প্রতিষ্ঠান বিকাশ। বিভিন্ন ধরণের আর্থিক লেনদেন যেমন- সেন্ড মানি, মোবাইল রিচার্জ, অ্যাড মানি, ইউটিলিটি বিল পরিশোধ, কেনাকাটার পেমেন্ট, অনুদান, কর পরিশোধ, বিভিন্ন অনলাইন নিবন্ধন ও সরকারি সেবার ফি পরিশোধ, স্কুল কলেজের বেতন পরিশোধসহ সকল লেনদেনে এই সুযোগ পেতে পারেন গ্রাহক।   -প্রেস বিজ্ঞপ্তি

মন্তব্য করুন

Your email address will not be published. Required fields are marked *