বিক্রি হয়ে গেল আলিয়ার ‘গাঙ্গুবাই কাঠিয়াবাড়ি’

বিনোদন

বিনোদন ডেস্ক: প্রেক্ষাগৃহে মুক্তির আগেই ওটিটি প্ল্যাটফর্মের জন্য বিক্রি হয়ে গেল আলিয়া ভাট অভিনীত ‘গাঙ্গুবাই কাঠিয়াবাড়ি’। ৭০ কোটি রুপিতে ওটিটিতে এর স্বত্ব বিক্রির চুক্তি করে দিয়েছেন ছবিটির পরিচালক সঞ্জয় লীলা বানসালি। ভারতীয় সংবাদমাধ্যম সূত্রে এমন খবরই পাওয়া গেছে। তবে কোন ওটিটিতে ‘গাঙ্গুবাই কাঠিয়াবাড়ি’ দেখানো হবে, সে সম্পর্কে কিছু জানানো হয়নি।

করোনার এই কালে যেকোনো সিনেমার জন্য আয়ের অন্যতম উৎস হয়ে দাঁড়িয়েছে ‍ওটিটি প্ল্যাটফর্ম। কিন্তু ছবি মুক্তির আগেই আলিয়ার ‘গাঙ্গুবাই কাঠিয়াবাড়ি’ এত চড়া দামে বিক্রিতে অনেকেই অবাক। কেউ কেউ বিষয়টিকে সিনেমার জন্য ইতিবাচক হিসেবে দেখছেন। তারা মনে করছেন, তারকা অভিনয়শিল্পীদের অংশগ্রহণ এবং সঞ্জয় লীলা বানসালির মতো নির্মাতা থাকায় এত চড়া দাম পেল সিনেমাটি।

‘গাঙ্গুবাই কাঠিয়াবাড়ি’ নির্মিত হয়েছে গাঙ্গুবাই কোঠেওয়ালির জীবনীর ওপর। যিনি ছিলেন মুম্বাইয়ের কামাঠিপুরার যৌনপল্লির প্রধান। এই প্রধান চরিত্রটিতে অভিনয় করেছেন আলিয়া ভাট। অতিথি চরিত্রে আছেন অজয় দেবগন, ইমরান হাশমি ও হুমা কুরেশি। ভারতীয় সাংবাদিক হুসাইন জাইদির ‘মাফিয়া কুইনস অব মুম্বাই’ বইয়ে গাঙ্গুবাইকে নিয়ে লেখা হয়েছে। সেটিরই অনুপ্রেরণায় নির্মিত হয়েছে ছবিটি।

এদিকে, এই মুহূর্তে আলিয়ার ঝোলাভর্তি সিনেমা। এ বছরই মুক্তি পাবে তার ‘ব্রহ্মাস্ত্র’ ছবিটি। সেখানে তার নায়ক প্রেমিক রণবীর কাপুর। এছাড়া শিগগির তিনি শুরু করবেন দক্ষিণী ভাষার চলচ্চিত্র ‘ট্রিপল আর’-এর কাজ। সেখানে আলিয়ার বিপরীতে রয়েছেন দক্ষিণের সুপারহিট দুই নায়ক রামচরণ ও জুনিয়র এনটিআর। পাশাপাশি রণবীর সিংয়ের সঙ্গে করণ জোহরের একটি ছবিতেও তিনি এ বছর অভিনয় করবেন।

মন্তব্য করুন

Your email address will not be published. Required fields are marked *