বিজলী ক্যাবলস’র পরিবেশক সম্মেলন অনুষ্ঠিত

অর্থ-বাণিজ্য কর্পোরেট কর্ণার

আরএফএল গ্রুপের সহযোগী তিন প্রতিষ্ঠান রংপুর মেটাল ইন্ডাস্ট্রিজ লিমিটেড (আরএমআইএল), রিগ্যাল ফার্নিচার ও বিজলী ক্যাবলস’র পরিবেশক সম্মেলন-২০২১ অনুষ্ঠিত হয়েছে। সম্প্রতি কক্সবাজারের একটি হোটেলে অনুষ্ঠিত এ সম্মেলনে সারাদেশ থেকে আগত এসব কোম্পানির বিভিন্ন ধরনের পণ্য পরিবেশনের সঙ্গে যুক্ত পরিবেশকরা অংশ নেন। অনুষ্ঠানে বছরজুড়ে কোম্পানিতে অবদানের স্বীকৃতিস্বরূপ পরিবেশকদের সেরা পারফরম্যান্স অ্যাওয়ার্ড দেওয়া হয়। এর মধ্যে রিগ্যাল ফার্নিচার ও বিজলী ক্যাবলসের সেরা ১০ জন করে ২০ পরিবেশককে এবং আরএমআইএল’র গ্যাস স্টোভ, ওয়াটার পাম্প, ওয়িং স্কেল, কিচেন সিঙ্ক, হার্ডওয়্যার টুলসসহ বিভিন্ন পণ্যের পরিবেশকদের থেকে সেরা ৪০ জনকে পুরস্কৃত করা হয়।
সম্মেলনে প্রতিষ্ঠানের ঊর্ধ্বতন কর্মকর্তারা ব্যবসা সম্প্রসারণ, নতুন নতুন পণ্যের বাজার সৃষ্টি, ক্রেতাদের সর্বোচ্চ সেবা প্রদানসহ ভবিষ্যতের বিভিন্ন পরিকল্পনা নিয়ে পরিবেশকদের দিকনির্দেশনা দেন। এসময় পরিবেশকরাও তাদের বিভিন্ন মতামত ও পরামর্শ তুলে ধরেন।
অনুষ্ঠানে প্রাণ-আরএফএল গ্রুপের চেয়ারম্যান ও প্রধান নির্বাহী আহসান খান চৌধুরী, আরএফএল গ্রুপের ব্যবস্থাপনা পরিচালক আরএন পাল, আরএমআইএল’র পরিচালক মো. মনিরুজ্জামান, বিজলী ক্যাবলসের নির্বাহী পরিচালক এএসএম হাসান নাসের ও রিগ্যাল’র বিজনেস ইনচার্জ শফিউল আলম খানসহ প্রতিষ্ঠানের ঊর্ধ্বতন কর্মকর্তারা উপস্থিত ছিলেন।  -প্রেস বিজ্ঞপ্তি

মন্তব্য করুন

Your email address will not be published. Required fields are marked *