বিজিএমইএ’র তহবিলে অনুদান দিল ইপিক গ্রুপ

অর্থ-বাণিজ্য কর্পোরেট কর্ণার

অর্থনৈতিক ডেস্ক : তৈরি পোশাক মালিকদের সংগঠন বিজিএমইএ’র করোনায় আক্রান্তদের জন্য গঠিত সহায়তা তহবিলে পাঁচ লাখ টাকা ও এক লাখ পিস মাস্ক দিয়েছে ইপিক গ্রুপ। গত মঙ্গলবার ইপিক গ্রুপের পক্ষে জেনারেল ম্যানেজার পিকেসাও বিজিএমইএ অফিসে সংগঠনের সভাপতি ফারুক হাসানের কাছে টাকার চেক ও ফেস মাস্কগুলো হস্তান্তর করেন। এ সময় উপস্থিত ছিলেন- বিজিএমইএ’র সহ-সভাপতি মিরান আলী, পরিচালক তানভীর আহমেদ, সাবেক পরিচালক আশিকুর রহমান তুহিন এবং ইপিক গ্রুপের প্রতিনিধিরা। হস্তান্তর অনুষ্ঠানে ইপিক গ্রুপের চেয়ারম্যান রঞ্জন মাহতানি এবং ব্যবস্থাপনা পরিচালক সুনীল দারইয়ানানী ও দিনেশ ভারওয়ানি ভার্চুয়ালি যুক্ত হন।
অনুষ্ঠানে বিজিএমইএ সভাপতি ফারুক হাসান বলেন, দেশের করোনা পরিস্থিতি এক উদ্বেগজনক অবস্থায় পৌঁছেছে। চিকিৎসা দেওয়ার জন্য অনেক হাসপাতালে চিকিৎসা সরঞ্জামের অপর্যাপ্ততা দেখা দিয়েছে। অন্যদিকে নিম্ন ও মধ্যম আয়ের মানুষ করোনায় আক্রান্ত স্বজনদের চিকিৎসার খরচ জোগাতে হিমশিম খাচ্ছেন। এ নিম্ন-মধ্যম আয়ের খেটে খাওয়া মানুষ, যারা করোনা অতিমারির কারণে দরিদ্র থেকে দরিদ্রতর অবস্থায় পতিত হয়েছে, তাদের জন্য আমাদের দায়িত্ব পালনের অবকাশ রয়েছে।
তিনি বলেন, এসব অসহায় মানুষের পাশে দাঁড়ানো আমাদের সবার সামাজিক ও নৈতিক দায়িত্ব। সেই দায়িত্ববোধ থেকে করোনা আক্রান্তদের চিকিৎসায় আপনার সদয় আর্থিক সহযোগিতা একান্ত প্রয়োজন। আপনার অনূদিত অর্থ দিয়ে চিকিৎসাসামগ্রী যেমন- ন্যাজাল ক্যানুলা, অক্সিজেন সিলিন্ডার ইত্যাদি এবং প্রয়োজনীয় ওষুধ ক্রয় করে সেগুলো হাসপাতালগুলোতে বিতরণ করা হবে, যা অসহায় রোগীদের চিকিৎসায় ব্যবহৃত হবে।
বিজিএমইএ সভাপতি বলেন, বর্তমানে দেশে করোনা পরিস্থিতির প্রেক্ষাপটে আমরা আমাদের সামাজিক দায়বদ্ধতায় উদ্বুদ্ধ হয়ে করোনা আক্রান্তদের সহায়তায় একটি দুর্যোগ ত্রাণ তহবিল গঠনের উদ্যোগ নিয়েছি। এ তহবিল থেকে বিজিএমইএ যাদের মেডিকেল সরঞ্জাম ও ওষুধপত্র প্রয়োজন হবে, তাদের মধ্যে তা বিতরণ করবে।

মন্তব্য করুন

Your email address will not be published. Required fields are marked *