বিজেপি ঘোষিত প্রথম তারকা প্রার্থী হিরণ

বিনোদন

ডেস্ক রিপোর্ট: পশ্চিমবঙ্গের বিধানসভা নির্বাচনকে সামনে রেখে ক্ষমতাশীল তৃণমূল কংগ্রেস যেখানে এক ঝাঁক টলিউড তারকাকে প্রার্থী করেছে, সেখানে বিজেপি সবে একজন তারকার নাম তাদের প্রার্থী হিসেবে ঘোষণা করেছে। তিনি হলেন অভিনেতা হিরণ চট্টোপাধ্যায়। কিছুদিন আগেই এই নায়ক তৃণমূল ছেড়ে বিজেপিতে যোগ দিয়েছেন।

ভারতীয় সংবাদমাধ্যম ২৪ ঘণ্টার প্রতিবেদন বলছে, দ্বিতীয় দফায় মাত্র দুইটি আসনের জন্য প্রার্থী ঘোষণা করেছে বিজেপি। এর মধ্যে খড়গপুর সদর বিধানসভা কেন্দ্র থেকে লড়াই করবেন অভিনেতা হিরণ চট্টোপাধ্যায়। আসন্ন বিধানসভা নির্বাচনে হিরণই হলেন বিজেপি ঘোষিত প্রথম তারকা প্রার্থী।

প্রার্থী হিসাবে নাম ঘোষণা হওয়ার পর হিরণ সংবাদমাধ্যমকে বলেন, ‘ভারতীয় জনতা পার্টি আমাকে প্রার্থী করেছে, তাতে আমি কৃতজ্ঞ। আমি খড়গপুর সদরের সমস্ত মানুষের আশীর্বাদ চাই। তাদেরকেও আমি ভালোবাসা, শুভেচ্ছা জানাচ্ছি। আশাকরি, যে সোনার বাংলা গড়ার স্বপ্ন আমরা দেখছি, তাতে খড়গপুর সদর থেকেও বিপুল সমর্থন পাবো।’

নায়ক বলেন, ‘মানুষের ভালোবাসা, আশীর্বাদ নিয়েই আমরা এগিয়ে যাব। আপনারা সকলে আশীর্বাদ করুন যেন আমি বাংলার মানুষের জন্য কাজ করতে পারি। এটা আমার একার চ্যালেঞ্জ নয়, দলগত বিষয়। আমি ভারতীয় জনতা পার্টির সামান্য কর্মী। হার-জিত যেটা হবে তা ভারতীয় জনতা পার্টির হবে। তবে জনগণ পরিবর্তন চাচ্ছে, জনগণই সেই পরিবর্তন আনবে।’

গত কয়েক বছর ধরে তৃণমূলের হয়ে কাজ করেছেন হিরণ। দলটির যুব কমিটির সহ-সভাপতি ছিলেন তিনি। একই পদে থেকে এ বছর তৃণমূলের টিকিট পেয়েছেন আরেক অভিনেতা সোহম চক্রবর্তী। হিরণ হয়তো ইঙ্গিত পেয়েছিলেন এবারও তাকে টিকিট দেওয়া হবে না। তাই আগে-ভাগেই নাম লেখান গেরুয়া শিবিরে। টিকিটও পেলেন।

মন্তব্য করুন

Your email address will not be published. Required fields are marked *