বিতর্কের মাঝেই মিরপুরে অনুশীলনে সাকিব

খেলাধুলা

ডেস্ক রিপোর্ট: ওদিকে নিউজিল্যান্ড সফরে ওয়ানডে সিরিজ খেলছে বাংলাদেশ। কিন্তু দেশের ক্রিকেটপ্রেমীদের আগ্রহ অন্যদিকে। এক ফেসবুক লাইভ দিয়ে যে পুরো ক্রিকেটাঙ্গন নাড়িয়ে দিয়েছেন সাকিব আল হাসান।

ফেসবুক লাইভে বিস্ফোরক সব মন্তব্য করে এখন আলোচনার কেন্দ্রবিন্দুতে দেশ তথা বিশ্বসেরা অলরাউন্ডার। যার প্রেক্ষিতে মুখোমুখি অবস্থানে দাঁড়িয়ে গেছে বাংলাদেশ ক্রিকেট বোর্ড আর সাকিব আল হাসান।

সবারই ধারণা ছিল, মূলত সাকিবের লাইভ নিয়ে যে অস্বস্তিকর অবস্থা তৈরি হয়েছে ক্রিকেট বোর্ডে, তার সুরাহা করতেই বুঝি এভাবে দেশে চলে আসা তার। এমন গুঞ্জনও শোনা যায়, মঙ্গলবার রাতে বিসিবি সভাপতি নাজমুল হাসান পাপনের সঙ্গে দেখা করবেন সাকিব। কিন্তু রাতভর অপেক্ষা করেও সাংবাদিকরা সাকিবের দেখা পেলেন না।

বরং আজ (বুধবার) সকালে মিরপুর স্টেডিয়ামে হাজির বিশ্বসেরা অলরাউন্ডার। সকাল ৮টা ৪৭ মিনিটে ব্যাট-প্যাড-কিটস নিয়ে শেরে বাংলার ড্রেসিংরুমে ঢুকেন সাকিব। সেখান থেকে বের হয়ে ঠিক সোয়া ৯টায় ইনডোরের যে ন্যাচারাল টার্ফ, সেখানে প্রায় পৌনে এক ঘন্টা ব্যাটিং প্র্যাকটিস করেছেন তিনি।

সাকিবের এই প্রস্তুতিটা মূলত আইপিএলের জন্য। ১১ এপ্রিল সানরাইজার্স হায়দরাবাদের বিপক্ষে নিজেদের প্রথম ম্যাচ খেলতে নামবে সাকিবের দল কলকাতা নাইট রাইডার্স। তার চার-পাঁচদিন আগেই ভারতে যেতে হবে সাকিবকে। সেই প্রস্তুতি হিসেবেই ব্যাটিংটাকে ঝালিয়ে নিচ্ছেন এই অলরাউন্ডার।

মন্তব্য করুন

Your email address will not be published. Required fields are marked *