বিদ্যা বালানের স্বামীই ‘শাহরুখ’

বিনোদন

ডেস্ক রিপোর্ট: কোটি কোটি তরুণীর স্বপ্নের পুরুষ বলিউড সুপারস্টার শাহরুখ খান। বহু অভিনেত্রীও এই নায়কের সঙ্গে পর্দা ভাগ করতে পেরে নিজেদের গর্বিত মনে করেন। ‘ডার্টি গার্ল’ খ্যাত অভিনেত্রী বিদ্যা বালানের জীবনেও আছেন শাহরুখ খান। তবে তার শাহরুখ অন্য কেউ। তিনি কে, কাকে নায়িকার তার জীবনের শাহরুখ বলে আখ্যা দিলেন?

ঘটনা হচ্ছে. সম্প্রতি ইনস্টাগ্রামে ভক্তদের সঙ্গে একটি লাইভ চ্যাট শোয়ে অংশ নেন বিদ্যা বালান। সেখানে এক ভক্ত নায়িকার কাছে জানতে চান, শাহরুখ খান নাকি সালমান খান, এই দুই মেগাস্টারের মধ্যে কাকে বেশি পছন্দ?

সেই মুহূর্তে এই প্রশ্নের কোনো উত্তর দেননি বিদ্যা। পরে স্বামী সিদ্ধার্থ রায় কাপুরের সঙ্গে একটি ছবি পোস্ট করে সোশ্যাল মিডিয়ায় নায়কা লেখেন, ‘এটা আমার শাহরুখ।’ সঙ্গে লাল রঙের একটি হার্টের ইমোজিও দেন। অর্থাৎ বিদ্যার কাছে স্বামী সিদ্ধার্থই শাহরুখ খান। তবে একটা সহজ প্রশ্নের জবাব তিনি এমন মজা করে দেবেন, তা হয়তো ভাবতেও পারেননি ভক্তরা।

বিদ্যার স্বামী সিদ্ধার্থ ভারতের ইউটিভি মোশন পিকচার্সের সিইও। একজন নামকরা প্রযোজক। বিয়ের আগের বহুদিন ধরে তাদের প্রেমের গুঞ্জন চলছিল। এরপর ২০১২ সালে একটি সাক্ষাৎকারে নায়িকা জানান, তিনি সিদ্ধার্থের সঙ্গে ডেট করছেন। ওই বছরেরই ১৪ ডিসেম্বর মুম্বাইয়ের বাদ্রায় একটি ঘরোয়া অনুষ্ঠানে বিয়ে করেন বিদ্যা-সিদ্ধার্থ।

এদিকে, কাজের ক্ষেত্রে সম্প্রতি মুক্তি পেয়েছে বিদ্যার ‘শেরনি’ ছবির ফার্স্ট লুক। সেখানে একজন ফরেস্ট অফিসারের চরিত্রে দেখা গেছে তাকে। ‘শেরনি’ ছবিটি পরিচালনা করেছেন অমিত ভি মুসকার। এখানে একেবারে নতুন লুকে দেখা দেবেন বিদ্যা। খুব শিগগিরই মুক্তি পাবে এই ছবি।

মন্তব্য করুন

Your email address will not be published. Required fields are marked *