বিসিবিএল ফ্রি হেলথ্ চেক-আপ ক্যাম্পেইন শুরু

অর্থ-বাণিজ্য কর্পোরেট কর্ণার

ব্যাংকার্স ক্লাব অব বাংলাদেশ লিমিটেডের আয়োজনে গত শুক্রবার ব্যাংকার্স ক্লাব ভবনে অপরাজিতো এনাবলার লিমিটেডের সৌজন্যে দুদিন ব্যাপি ফ্রি হেলথ্ চেক-আপ এবং মেডিক্যাল অ্যাওয়ারনেস ক্যাম্পেইন শুরু হয়। বাংলাদেশ ব্যাংকের ডেপুটি গভর্নর আবু ফারাহ মো. নাসের প্রধান অতিথি হিসাবে অনুষ্ঠানটি উদ্বোধন করেন। বিশেষ অতিথি হিসাবে উপস্থিত ছিলেন দি প্রিমিয়ার ব্যাংক লিমিটেড এর ব্যবস্থাপনা পরিচালক ও প্রধান নির্বাহী এম. রিয়াজুল করিম, এফসিএমএ এবং বাংলাদেশ ব্যাংকের সাসটেইনেবল ফাইন্যান্স বিভাগের জেনারেল ম্যানেজার খন্দকার মোর্শেদ মিল্লাত।
প্রধান অতিথি তার ভাষণে ব্যাংকার ও তার পরিবারের সদস্যদের জন্য সম্মিলিত ব্যাংকার্স হাসপাতাল, ব্যাংকার্স ক্লাব অব বাংলাদেশ লিমিটেডের নিজস্ব ভবন নির্মাণ ও ব্যাংকারদের স্বার্থ সংশ্লিষ্ট নানা বিষয়ে গুরুত্বারোপ করেন। বিশেষ অতিথি এম রিয়াজুল করিম তার বক্তব্যে সরকার ঘোষিত ভিশন ২০৩১ ও ২০৪১ বাস্তবায়নে ব্যাংকারদের এগিয়ে আসার আহ্বান জানান। বাংলাদেশ ব্যাংকের জেনারেল ম্যানেজার খন্দকার মোর্শেদ মিল্লাত গ্রিন ব্যাংকিং বাস্তবায়নের মাধ্যমে সবুজ বাংলাদেশ গঠনের প্রত্যয় ব্যাক্ত করেন।
রশীদ-উন-নবীর উপস্থাপনায় উক্ত অনুষ্ঠানে আরও বক্তব্য রাখেন ব্যাংকার্স ক্লাব অব বাংলাদেশ লিমিটেডের সভাপতি আবু জাফর সামসুদ্দিন, সিনিয়র সহ-সভাপতি মোহাম্মদ ইমতিয়াজ উদ্দিন, সাধারণ সম্পাদক মো. রাশেদ আকতার, সংগঠনিক সম্পাদক শফিকুল ইসলাম ফকির পিন্টু ও অপরাজিতো এনাবলার লিমিটেড এর পক্ষে বিদ্যুৎ কুমার বসু।  -প্রেস বিজ্ঞপ্তি

মন্তব্য করুন

Your email address will not be published. Required fields are marked *