বিয়ের বাকি এক মাস, তৃণাকে চুমু খেল নীল

বিনোদন
বিনোদন ডেস্ক: আগামী মাসের ৫ তারিখে তাঁরা ‘স্বামী স্ত্রী’। কেবল আর বন্ধু নন। উত্তেজনা ধরে রাখতে পারছেন না অভিনেত্রী তৃণা সাহা। পোস্ট করলেন নীল ও তাঁর প্রি-ওয়েডিং ফোটোশ্যুটের ছবি।
ফেব্রুয়ারি মাসের ৪ তারিখে তৃণা সাহা ও নীল ভট্টাচার্য আগুনকে সাক্ষী রেখে সাত পাক ঘুরবেন। একে অপরকে বিভিন্ন প্রতিশ্রুতি দেবেন। ধারাবাহিকে ‘গুনগুন’-এর মতো ৩৬৫ দিনের জন্য না, একে বারে আজীবন এক সঙ্গে থাকার বাসনা এই যুগলের মনে। নতুন এই যাত্রার জন্য যে তৃণা রোজ হাতের কড় গুনছেন, তা তো তাঁর নেট-পাড়া ঘুরে এলেই বেশ স্পষ্ট হয়ে যায়।
কাউন্টডাউন শুরু।  ৩০, ২৯, ২৮, ২৭…১। ব্যস, তার পর? ‘ম্যান অ্যান্ড ওয়াইফ’। এই দিন গোনা ও স্বামী-স্ত্রী ঘোষণা কিন্তু অন্য কেউ না, তৃণা সাহা খোদ করলেন ইনস্টাগ্রামে। ছবিতে  লাল নীল রঙ খেলে যাচ্ছে। তৃণা ও নীল একে অপরকে জড়িয়ে ধরে দাঁড়িয়ে রয়েছেন। তৃণার মাথায় চুমু খাচ্ছেন নীল। চোখ তাঁর বন্ধ। আর গুনগুন? তিনি এর মধ্যেও ক্যামেরার দিকে তাকিয়ে বেশ পোজখানি দিয়ে নিলেন। নীলের পরনে কালো স্যুট। আর তৃণা পরে রয়েছেন হালকা হলুদ রঙের ড্রেস।
ছবির তলায় কমেন্টেও লাভ বার্ডসের প্রেমে খামতি পড়ল না। নীল লিখছেন, ‘আমি আজীবন তোমার।’ তার উত্তরে তৃণাও প্রতিশ্রুতি নিলেন, সারাজীবন নীলকেই ভালবাসবেন তিনি। এ ছাড়া টলি পাড়ার অভিনেত্রীদের কমেন্টে আগাম শুভেচ্ছা বার্তা উপচে পড়ছে।

মন্তব্য করুন

Your email address will not be published. Required fields are marked *