বিয়ে নিয়ে হতাশ ভাইজান

বিনোদন

বিনোদন ডেস্ক: বলিউডের তিন খান, সালমান খান, শাহরুখ খান, আমির খান, বলিউডে সব মিলিয়ে তিন খানের রাজত্ব হলেও কোন এক দিকে পিছিয়ে শালমান খান, সালমান খানের ঘনিষ্ঠ বন্ধু শাহরুখ খান ও আমির খান বিয়ে করেছেন তাদের ক্যারিয়ারের একেবারে শুরুতে। এই দুই খানের ছেলে-মেয়েদেরও বিয়ে বয়স হয়ে গেছে। অথচ বয়স ৫৪ হয়ে গেলেও এখনো অবিবাহিত তিন খানের অন্যতম সালমান খান। বিভিন্ন সময়ে একাধিক নায়িকার সঙ্গে তার প্রেমের খবর প্রকাশ হলেও কাউকে নিয়েই সংসারী হননি ভাইজান। তাই দাবাং খানের বিয়ে নিয়ে কৌতুহলের শেষ নেই ভক্তদের মনে।

কিন্তু অপেক্ষায় থাকা ভক্তদের আশাহত করলেন মুম্বাইয়ের নামকরা গনৎকার পণ্ডিত জনার্দন। তিনি মুখের উপরেই সালমানকে জানিয়ে দিলেন, ভবিষ্যতেও নাকি ভাইজানের বিয়ের কোনো সম্ভাবনা নেই। গেল শনিবার সালমান খান সঞ্চালিত ‘বিগ ব ‘-এর ১৪ তম সিজনের গ্র্যান্ড ওপেনিংয়ে অতিথি হয়ে এসেছিলেন এই গণৎকার। সেখানেই তিনি সালমানকে নিয়ে এমন ভবিষ্যদ্বাণী করেন।

মানুষের বিশ্বাস, এই পণ্ডিত নাকি মুখ দেখে মানুষের ভবিষ্যত বলে দিতে পারেন। ইংরাজিতে যাকে বলে ‘ফেস রিডার’। শো-এর মঞ্চে একে একে প্রতিযোগীদের সম্পর্কে ভবিষ্যদ্বাণী করছিলেন তিনি। তারই ধারাবাহিকতায় নিজের ভবিষ্যৎ জানতে মরিয়া হয়ে ওঠেন সালমান খানও। তিনি সরাসরি জনার্দনকে প্রশ্ন করেন, তার কি বিয়ে হবে? ভাইজানকে হতাশ করে তৎক্ষণাৎ ওই জ্যোতিষীর উত্তর, ‘আপাতত তো কোনো সম্ভাবনাই দেখছি না।’

ছাড়বার পাত্র নন সালমান। তিনি পাল্টা মনে করিয়ে দেন, ছয় বছর আগে এই জনার্দনই ভাইজানকে বলেছিলেন, তার ভাগ্যে বিয়ে আছে। হঠাৎ এই উলটপুরাণ কেন? গণৎকারের দিকে প্রশ্ন ছুড়ে সালমান আবার জিজ্ঞাসা করেন, ‘ভবিষ্যতে কি কোনো যোগই নেই?’ কিন্তু গণৎকার তার বলা কথায় অনড়। ঘাড় নেড়ে সাফ জানিয়ে দেন, ভবিষ্যতেও সালমানের বিয়ের কোনো আশা নেই।

যদিও এর খানিক পরেই হাসিতে ফেটে পড়েন সালমান খান। বলেন, ‘বাহ! খুব ভালো। বিয়ের কোনো চান্সই নেই।’ সত্যিই কি তাই? ব্যাচেলর তকমা কি কোনোদিনই ঘুচবে না ভাইজানের গা থেকে? এই প্রশ্নের জবাব তো সময়ই বলে দেবে।

মন্তব্য করুন

Your email address will not be published. Required fields are marked *