বেঙ্গালুরুকে হারিয়ে কোয়ালিফায়ারে হায়দ্রাবাদ

খেলাধুলা

খেলাধুলা ডেস্ক : শুক্রবার রাতে আইপিএলের এলিমিনেটর ম্যাচে রয়্যাল চ্যালেঞ্জার্স বেঙ্গালুরুকে ৬ উইকেটে হারিয়ে কোয়ালিফায়ারে জায়গা করে নিয়েছে সানরাইজার্স হায়দ্রাবাদ। রোববার ফাইনালে যাওয়ার লড়াইয়ে দিল্লি ক্যাপিটালসের মুখোমুখি হবে ডেভিড ওয়ার্নারের দল।

আবুধাবির শেখ জায়েদ স্টেডিয়ামে বেঙ্গালুরু প্রথমে ব্যাট করে ৭ উইকেটে ১৩১ রান সংগ্রহ করে। লো স্কোরিং ম্যাচও জমিয়ে তোলে বেঙ্গালুরুর বোলাররা। নিয়ন্ত্রিত বোলিংয়ে তারা এই রান তুলতে শেষ ওভার পর্যন্ত যেতে বাধ্য করে হায়দরাবাদকে।

অবশ্য ৬৭ রান তুলতেই ৪ উইকেট হারিয়ে বসা হায়দরাবাদকে কোয়ালিফায়ারের টিকিট পাইয়ে দেন কেন উইলিয়ামসন ও জেসন হোল্ডার। তারা দুজন পঞ্চম উইকেটে ৬৫ রানের জুটি গড়ে দলকে জয়ের বন্দরে পৌঁছে দেন। উইলিয়ামসন ৪৪ বলে ২ চার ও ২ ছক্কায় অপরাজিত ৫৫ রান করেন। এটা ছিল আইপিএলে তার চতুর্দশ হাফ সেঞ্চুরি। আর হোল্ডার ২০ বলে ২৪ রান করে যোগ্য সহায়তা দেন উইলিয়ামসনকে।

বল হাতে বেঙ্গালুরুর মোহাম্মদ সিরাজ ২টি উইকেট নেন।

তার আগে বেঙ্গালুরুর ইনিংসে সর্বোচ্চ ৫৬ রান করেন এবি ডি ভিলিয়ার্স। ৪৩ বলে ৫ চারে এই রান করেন তিনি। ৩২ রান করেন অ্যারোন ফিঞ্চ। ১০টি রান আসে মোহাম্মদ সিরাজের ব্যাট থেকে। বাকিদের কেউ দুই অঙ্কের কোটা ছুঁতে পারেনি। ইনিংসের গোড়াপত্তন করতে নামা বিরাট কোহলি করেন ৬ রান।

ম্যাচসেরা নির্বাচিত হন কেন উইলিয়ামসন।

মন্তব্য করুন

Your email address will not be published. Required fields are marked *