https://www.dhakaprotidin.com/wp-content/uploads/2021/01/Potol-Dhaka-Protidin-ঢাকা-প্রতিদিন.jpg

বেলি ড্যান্স করে নেটিজেনদের নজর কাড়লো পটল, তুমুল ভাইরাল ভিডিও

বিনোদন

বিনোদন ডেস্ক : স্টার জলসায় প্রচারিত একটি জনপ্রিয় সিরিয়ালের মধ্যে পটলকুমার গানওয়ালার নাম ছিল সবার প্রথমেই। টিআরপি র দিক দিয়ে তাঁকে ছোঁয়া ছিল প্রায় অসম্ভব ব্যাপার। আর সেই সিরিয়ালেরই মূল চরিত্রে ছিল গ্রামের মিষ্টি সরল মেয়ে পটল। তাঁর অসাধারণ অভিনয় নিমেষেই মন জয় করে নিয়েছিল দর্শকদের।

তাঁকে বেশিরভাগ মানুষই পটল কুমার নামে চিনলেও তাঁর আসল নাম কিন্তু হিয়া দে। সেই সময় হিয়া অর্থাৎ আপনাদের প্রিয় ছোট্ট পটল কুমারের বয়স ছিল ছয় অথবা সাত বছর। কিন্তু আজ সেই পটল একের পর এক বয়সের গন্ডি পেরিয়ে দশ বা এগারোর কোঠায় এসে পৌঁছেছে।

সম্প্রতি হিয়া জি বাংলার জনপ্রিয় সিরিয়াল আলো- ছায়া তে ছোট্ট আলোর চরিত্রেও অভিনয় করেছে। চোখে চশমা, দুপাশে বিনুনি করা শান্ত মেয়ে আলোর চরিত্রে তাঁর অভিনয়ও সকল দর্শকদের মন জয় করেছে। কিন্তু বাস্তবে ছোট্ট হিয়া কিন্তু মোটেই শান্ত শিষ্ট নয়। তাঁর দুস্টুমি কিন্তু লেগেই থাকে। আর তাই তাঁর বাবা তাঁকে ভালোবেসে দুস্টু বলেই ডাকে।

View this post on Instagram

A post shared by Hiya Dey (@dustu477)

হিয়ার ইন্সট্রাগ্রাম হ্যান্ডেলে চোখ রাখলেই বোঝা যাবে তাঁর অনুরাগীরা সংখ্যা। এইটুকু বয়সে এত ভক্ত তাঁর নেহাত মুখের কথা নয় কিন্তু। তবে, বয়সের সঙ্গে পাল্লা দিয়ে বেড়েছে তাঁর লুকের বদল। নিত্যনতুন ফটোশুট ও টিকটক ভিডিও দিয়ে মাতিয়ে রেখেছে তাঁর ভক্তদের।

সম্প্রতি আপনাদের প্রিয় পটল অর্থাৎ হিয়া একটি ভিডিও পোস্ট করেছে তার ইনস্ট্রগ্রাম হ্যান্ডেলে। যেখানে তাঁকে একটি মিউজিক এর সঙ্গে কোমর দোলাতে দেখা গেল। তাঁর এই নাচ দেখে রীতিমত তাজ্জব বনে গেছে সকলে। হিয়ার পরনে রয়েছে একটি শর্ট টপ ও কালো ফুল প্যান্ট। সম্প্রতি হিয়ার এই ডান্সের ভিডিওটি ভাইরাল হয়েছে সোশ্যাল মিডিয়ায়।

দেশবিদেশের গুরুত্বপূর্ণ সব সংবাদ পেতে আমাদের ফেসবুক পেইজে লাইক দিয়ে সঙ্গে থাকুন

সূত্র : হামপ্পি

মন্তব্য করুন

Your email address will not be published. Required fields are marked *