বোমার ভয় দেখিয়ে আতঙ্ক ছড়ানোর অভিযোগে যুবক আটক

নগর–মহানগর সারাবাংলা

নিজস্ব প্রতিবেদক: শাখা ম্যানেজারকে বোমার ভয় দেখিয়ে ব্যাংক ডাকাতির চেষ্টা এবং আতঙ্ক ছড়ানোর অভিযোগে এক যুবককে আটক করেছে পুলিশ।

গাজীপুরের চান্দনা চৌরাস্তায় একটি ব্যাংকের শাখা ম্যানেজারকে বোমার ভয় দেখিয়ে ডাকাতি ও আতঙ্ক ছড়ানোর অভিযোগে বক্কর নামের একজনকে আটক করেছে বাসন থানা পুলিশ।

ব্যাংকের নিরাপত্তা র্কমী মোঃ শামীম জানান, দুপুর ১২টা ২৩মিনিটে গাজীপুর মহানগরের চান্দনা চৌরাস্তার শাপলা ম্যানশনের ওই ব্যাংকের জয়দবেপুর চৌরাস্তা শাখায় এক যুবক কাঁধে ব্যাগ নিয়ে শাখা ম্যানেজার ফরিদ আহমেদের কক্ষে ঢুকে। পরে তার ব্যাগে বোমা আছে এবং এই বোমার বিস্ফোরণের ভয় দেখিয়ে টাকা দাবি করলে ব্যাংকের ভেতরে আতঙ্ক ছড়িয়ে পড়ে। পুলিশকে খবর দেয়া হলে পুলিশ দ্রুত ঘটনাস্থলে পৌঁছে ওই যুবককে আটক করে এবং ব্যাগ তল্লাশির করে দুটি বোমা সাদৃশ্য দেখতে পায়।

গাজীপুর মেট্রোপলিটন পুলিশের ভারপ্রাপ্ত কমিশনার আজাদ মিয়া জানান, এক জনকে আটক করা হয়েছে এবং বিষয়টি নিয়ে তদন্ত চলছে। যুবকের সঙ্গে থাকা বোমা দু’টিকে ঢাকা থেকে কাউন্টার টেরোরিজমের বোম ডিসপোজাল ইউনিটের সদস্যরা পোনে তিনটার দিকে ওই ব্যাংকে পৌঁছে বোমা দু’টিকে বিস্ফোরণের মাধ্যমে নষ্ট করে দেয়।

 

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *