দক্ষীনা দিয়ে আকর্ষণীয় পূজা

বিনোদন

বিনোদন ডেস্ক: অভিনেত্রী পূজা হেগড়ে। ভারতের দক্ষিণী সিনেমার পাশাপাশি বলিউডেও অভিনয় করে ভক্তদের মনে জায়গা করে নিয়েছেন।

হৃতিক রোশানের সঙ্গে ‘মহেঞ্জোদারো’ সিনেমার মাধ্যমে বলিউডে পা রাখেন পূজা। কিন্তু সিনেমাটি বক্স অফিসে সাড়া ফেলতে ব্যর্থ হয়। এতে ভীষণ কষ্ট পেয়েছিলেন পূজা।

এক সাক্ষাৎকারে এই অভিনেত্রী বলেন, ‘একজন অভিনেত্রীর প্রথম সিনেমা পুরো বিশ্বের সামনে নিজের দক্ষতা প্রমাণের একটি মাধ্যম। তাই ওই সময় অন্য কোনো সিনেমায় চুক্তিবদ্ধ হইনি। এটির ব্যর্থতায় অনেক কষ্ট পেয়েছি। এরপর দক্ষিণী সিনেমায় কাজের সুযোগ পাই। সেগুলো আমাকে খুবই আকর্ষণ করে। হিন্দি সিনেমায় চুক্তিবদ্ধ হওয়া বন্ধ করে দিয়েছিলাম। চাইছিলাম, দ্বিতীয় সিনেমাটি যেন অবশ্যই হিট হয়। হাউসফুল ফোর সিনেমায় সাফল্য পেয়েছি। আর আজ আমি এই অবস্থানে।’

বর্তমানে একাধিক সিনেমার কাজ নিয়ে ব্যস্ত পূজা। আখিল আক্কিনেনির সঙ্গে ‘মোস্ট এলিজেবল ব্যাচেলর’ সিনেমায় অভিনয় করছেন তিনি। সম্প্রতি এটির টিজার প্রকাশ পেয়েছে। দর্শকরা এটি বেশ পছন্দও করেছেন। চলতি বছর মুক্তির কথা থাকলেও করোনা মহামারির কারণে সম্ভব হয়নি। আগামী বছর মুক্তি পাবে এটি।

অন্যদিকে, অভিনেতা প্রভাসের সঙ্গে ‘রাধে শ্যাম’ সিনেমায় পূজাকে দেখা যাবে। বর্তমানে ইতালিতে সিনেমাটির শুটিং চলছে। গত ২৩ অক্টোবর প্রভাসের জন্মদিনে এর মোশন পোস্টার প্রকাশ পায়। ২৪ ঘণ্টায় সবচেয়ে বেশিবার দেখার রেকর্ড গড়েছে এটি।

মন্তব্য করুন

Your email address will not be published. Required fields are marked *