ব্রাদার্সের বোলিং তোপে ব্যর্থ সাব্বির-সাদমানরা

খেলাধুলা

ডেস্ক রিপোর্ট: বাংলাদেশ জাতীয় ক্রিকেট দলের একসময়ের হার্ড-হিটার ব্যাটসম্যান সাব্বির রহমান এখন প্রায় হারানোর পথে। দেশের হয়ে সবশেষ মাঠে নেমেছে প্রায় ২ বছর আগে। বর্তমানে নিজেকে হারিয়ে খুঁজছেন সাব্বির। জাতীয় দলের ভাবনায় জাগয়া নেই তার। ঘরোয়া ক্রিকেটগুলো নিজেকে প্রমাণের মঞ্চ। সে মঞ্চেও পারফর্ম করতে পারছেন না সাব্বির।

আজ (বৃহস্পতিবার) ঢাকা প্রিমিয়ার ডিভিশন ক্রিকেট লিগের (ডিপিএল) দ্বিতীয় রাউন্ডের ম্যাচে মিরপুরে ব্রাদার্স উইনিয়নের মুখোমুখি হয়েছে লিজেন্ড অব রূপগঞ্জ। এবারের টুর্নামেন্টে রূপগঞ্জের হয়ে খেলছেন সাব্বির। উইকেটে থিতু হয়েও ইনিংস বড় করতে পারেননি। ফিরেছেন ২৩ রান করেন। সাব্বিরের মতো ধারাবাহিক ব্যর্থ ওপেনার সাদমান ইসলাম।

করোনাভাইরাস নেগেটিভ সনদ নিয়ে মাঠে নেমে ৭ রানের ইনিংস খেলেন তিনি। এতে নির্ধারিত ২০ ওভারের আগে অল-আউট হওয়া রূপঞ্জের সংগ্রহ ১১১ রান।

টস জিতে আগে ব্যাট করতে নেমে ব্রাদার্সের বোলারদের নিয়ন্ত্রিত বোলিং তোপে সুবিধা করতে পারেনি রূপগঞ্জ। প্রথম ওভারেই ওপেনার আজমির আহমেদের উইকেট হারায় গত আসরের রানার্স আপ দলটি। দলীয় ২১ রানে ব্যক্তিগত ৭ রানে থাকা সামদমানকে ফেরান সুজন হাওলাদার। অধিনায়ক নাঈম ইসলাম প্রতিরোধ গড়ার চেষ্টা করেন, তবে আল-আমিন জুনিয়র ৪ রান করে আউট হলে তিনিও ফিরে যান সর্বোচ্চ ৩৮ রান করে।

১৮ বলে ২৩ রান করে সাইলাইন সজীবের বলে আউট হন সাব্বির। সমান ১টি করে চার ও ছয় আসে তার ব্যাট থেকে। এর আগেই অবশ্য ১৩ রানে থাকা সানজামুলকে ফেরান মানিক খান। পরে আর কোনও ব্যাটসম্যান সুবিধা করতে না পারলে ১১১ রানে অল-আউট হয় লিজেন্ড অব রূপগঞ্জ। ব্রাদার্সের হয়ে আলাউদ্দিন বাবু ৪টি এবং সুজন, সজীব ২টি করে উইকেট নেন। জয়ের জন্য ব্রাদার্সের প্রয়োজন ১১২ রান।

মন্তব্য করুন

Your email address will not be published. Required fields are marked *