ব্রাহ্মণবাড়িয়ায় অটোরিকশা খাদে পড়ে ২ শ্রমিক নিহত

সারাবাংলা

ব্রাহ্মণবাড়িয়া প্রতিনিধি: ব্রাহ্মণবাড়িয়ায় পৃথক সড়ক দুর্ঘটনায় দুই যুবক নিহত হয়েছেন।

নিহতরা হলেন- জেলা সদরের ফুলবাড়িয়ার হিরু খানের ছেলে আজিজ খান (২৭) ও জেলার সরাইল উপজেলার কালিকচ্ছের আব্দুর রউফ চৌধুরীর ছেলে শান্ত চৌধুরী (২৮)।

ব্রাহ্মণবাড়িয়া জেনারেল হাসপাতাল সূত্রে জানা যায়, সদর উপজেলার বুধল গ্রামে একটি অনুষ্ঠানে ব্রাহ্মণবাড়িয়া থেকে ছয়জন ডেকোরেটরের স্টাফ কাজ করতে যায়। সেখানে কাজ শেষে সন্ধ্যায় তারা ব্যাটারি চালিত অটোরিকশায় জেলা সদরে ফিরছিলেন।

পথিমধ্যে অটোরিকশাটি সড়কের পাশে খাদে পড়ে যায়। এই দুর্ঘটনায় তিনজন গুরুতর আহত হলে তাদের উদ্ধার করে ব্রাহ্মণবাড়িয়া নিয়ে আসা হয়। সেখানে আজিজ খান নামের এক যুবককে মৃত ঘোষণা করেন চিকিৎসক।

ব্রাহ্মণবাড়িয়া সদর জেনারেল হাসপাতালের জরুরি বিভাগের চিকিৎসক আরিফুজ্জামান হিমেল জানান, হাসপাতালে আনার পর এক যুবকের মৃত্যু হয়েছে।

এদিকে, কুমিল্লা-সিলেট মহাসড়ক থেকে রামরাইলে শান্ত চৌধুরী (২৮) নামের এক যুবকের মরদেহ উদ্ধার করেছে পুলিশ। তবে পুলিশ ধারণা করছে, কোনো একটি যানবাহনের সঙ্গে দুর্ঘটনায় তার মৃত্যু হয়েছে।

হাইওয়ে থানার সহকারী উপ-পরিদর্শক শওকত হোসেন বলেন, শান্ত চৌধুরী নামের এক যুবকের মরদেহ উদ্ধার করে হাসপাতাল মর্গে পাঠিয়েছি।

এই বিষয়ে ব্রাহ্মণবাড়িয়া সদর মডেল থানার ওসি আব্দুর রহিম জানান, রামরাইলে মরদেহ উদ্ধারের সময় সদর মডেল থানার পুলিশ হাইওয়ে পুলিশকে সহায়তা করেছে।

দুর্ঘটনার বিষয়ে আমাদের কেউ জানায়নি। যদি মহাসড়কে হয়ে থাকে তা হাইওয়ে পুলিশের বিষয়। তারপরও খোঁজ নিয়ে বিস্তারিত জানতে পারবো।

মন্তব্য করুন

Your email address will not be published. Required fields are marked *