ব্রাহ্মণবাড়িয়া পৌর নির্বাচন : আওয়ামী লীগ বিদ্রোহী প্রার্থীর মতবিনিময়

সারাবাংলা

ব্রাহ্মণবাড়িয়া প্রতিনিধি : আসন্ন ব্রাহ্মণবাড়িয়া পৌরসভা নির্বাচনকে সামনে রেখে কর্মীদের বিভিন্নভাবে হয়রানি, ভয়ভীতি হুমকি প্রদর্শন এবং নেতাকর্মীদের মনোবল নষ্ট করতে দল থেকে বহিস্কারের জন্য কেন্দ্রে সুপারিশ পাঠানো হয়েছে বলে অভিযোগ করেছেন মেয়র পদে আওয়ামীলীগের বিদ্রোহী প্রার্থী হাজী মাহমুদুল হক ভূঁইয়া।

বুধবার দুপুরে ব্রাহ্মণবাড়িয়া প্রেসক্লাব মিলনায়তনে সাংবাদিকদের সাথে মতবিনিময় করার সময় তিনি লিখিত বক্তব্যে এ অভিযোগ করেন। তিনি বলেন, আমি জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের আদর্শে উজ্জীবীত। দীর্ঘ রাজনৈতিক জীবনে আমি কখনো আওয়ামীলীগের রাজনীতি থেকে পিছপা হয়নি। জেল জুলুমের ভয় আমাকে অতীতেও দেখানো হয়েছিল।

তিনি বলেন, ২৮ ফেব্রুয়ারি অবাধ, সুষ্ঠু ও নিরপেক্ষ নির্বাচন হলে তিনি মোবাইল ফোন প্রতীকে জয়ের ব্যাপারে শতভাগ আশাবাদী। এছাড়াও তিনি নির্বাচিত হলে শহরের যানজট নিরসনে একাধিক বিকল্প সড়ক নির্মাণ, আধুনিক বর্জ্য ব্যবস্থা প্রকল্প প্রণয়নসহ আধুনিক পৌরসভা গঠনে নির্বাচনী ইশতেহার তুলে ধরেন। মতবিনিময় সভায় ব্রাহ্মণবাড়িয়া সরকারি কলেজ ছাত্রলীগের সাবেক সাধারণ সম্পাদক কামরুল ইসলাম, সাবেক যুবলীগ নেতা রফিক্লু ইসলাম রতন, প্রবাসী মো. সাইফুল্লাহ, শিক্ষক ফরিদ আহমেদ প্রমুখ উপস্থিত ছিলেন। উল্লেখ্য, গত ১৪ ফেব্রুয়ারি মাহমুদুল হক ভূঁইয়াসহ তাঁর সমর্থক ১৩জন নেতাকে সাময়িক বহিস্কার করে জেলা আওয়ামী লীগ। স্থায়ীভাবে বহিস্কারের জন্য কেন্দ্রীয় আওয়ামীলীগের কাছে সুপারিশ পাঠিয়েছে জেলা আওয়ামী লীগ।

মন্তব্য করুন

Your email address will not be published. Required fields are marked *