ভাইজানের ১৫তম ‘প্রেম’

বিনোদন
জানা গেছে, আগামী বছর ছবিটির শুটিং শুরু হবে। সালমান খানকে এর আগে বিবি নাম্বার ওয়ান, জুড়ওয়া, মুঝসে শাদি করোগি, আন্দাজ আপনা আপনা, রেডি, ম্যায়নে প্যায়ার কিউ কিয়াঁ, নো এন্ট্রি, পার্টনার-এর মতো হিট কমেডি ছবিতে দেখা গেছে।

এরপর দীর্ঘ সময় কোনো কমেডি ছবিতে তাঁকে দেখা যায়নি। পরপর বেশ কিছু অ্যাকশন ছবির পর সালমানও ভরপুর এক হাসির ছবির অপেক্ষায় ছিলেন। তাঁর সেই অপেক্ষার অবসান হতে যাচ্ছে এবার।

জানা গেছে, নতুন এই প্রকল্প নিয়ে আনিসের সঙ্গে সালমানের কথাবার্তা বেশ খানিকটা এগিয়েছে। এর আগে এই বলিউড তারকা আনিস বাজমির রেডি ও নো এন্ট্রিতে কাজ করেছেন। আনিসের সঙ্গে তাঁর ছবি দুটি দারুণ সফলতা পেয়েছিল।

এই মুহূর্তে সালমান টাইগার থ্রির শুটিংয়ে ব্যস্ত। ছবির শুটিং শেষ হয়ে গেলে সালমান আনিসের সঙ্গে সইসাবুদ সেরে ফেলবেন বলে জানা গেছে। আর এই সময়ে আনিসও তাঁর চিত্রনাট্যের কাজ সম্পূর্ণ করে ফেলবেন।

টাইগার থ্রি ছাড়া সালমানের হাতে একাধিক প্রকল্প আছে। অন্তিম, কিক টু, ভাইজান ছবিতে তাঁকে দেখা যাবে। এ ছাড়া ভারতীয় গুপ্তচর রবীন্দ্র কৌশিকের জীবনের ওপর নির্মিত ছবিতে অভিনয় করছেন তিনি। এই ছবির মাধ্যমে প্রথমবার কোনো বায়োপিকে অভিনয় করতে চলেছেন সালমান। টাইগার থ্রিতে তাঁর সঙ্গে আছেন ক্যাটরিনা কাইফ আর ইমরান হাশমি। ইমরান হাশমিকে এই ছবিতে ধূসর চরিত্রে দেখা যাবে।

মন্তব্য করুন

Your email address will not be published. Required fields are marked *