ভারতকে ফাইনালে চান শোয়েব আখতার

খেলাধুলা

খেলাধুলা ডেস্ক: টি-টোয়েন্টি বিশ্বকাপে সুপার টুয়েলভেই থেমে যেতে পারে ভারতের অভিযাত্রা। নিউ জিল্যান্ড আফগানিস্তানকে হারালেই শেষ বিরাট কোহলিদের সেমিফাইনাল স্বপ্ন। এজন্য সমগ্র ভারতবাসী আফগানিস্তানকেই সমর্থন দিচ্ছে। পাকিস্তানের সাবেক পেসার শোয়েব আখতারও নিশ্চয় আফগানিস্তানের পক্ষে থাকবেন। কারণ তিনি চান, ভারত ফাইনালে উঠুক এবং ফের পাকিস্তানের মুখোমুখি হোক।

শোয়েবের মতে ভারত ফাইনালে পৌঁছালে বিশ্বকাপের আকর্ষণ আরো বাড়বে। অন্তর থেকে তিনি চান ভারত ফাইনালে উঠুক এবং পাকিস্তান তাদের হারাক।

নিজের ইউটিউব চ্যানেলে শোয়েব বলেছেন, ‘অনেক লোক বলছে যে নিউ জিল্যান্ড (আফগানিস্তানকে হারিয়ে) ভারতকে টুর্নামেন্ট থেকে বিদায় করে দিক। আমি নিউ জিল্যান্ডের পক্ষে কথা বলতে পারি না, আমি শুধু আশা করছি যে পাকিস্তান শীর্ষে (গ্রুপ-২ এর) থাকুক। বাকি ফল কী হবে সেটা নিয়ে ভাবছি না।’

তিনি আরো বলেন, ‘যদি স্কটল্যান্ডকে তারা হারায়, গ্রুপের শীর্ষে থাকবে। কার বিপক্ষে খেলা হবে সেটা চিন্তা করার দরকার নেই। হ্যাঁ, আমি চাই, যেমনটা আগে বলেছিলাম যে ভারতের বিপক্ষে কেন একটা ম্যাচ হবে? আবারো ফাইনালে কেন নয়? আর (ভারত বনাম পাকিস্তান) ফাইনাল সম্ভব। আমার মতে, ভারতের ভালো সুযোগ আছে। এখন এটা নির্ভর করছে আফগানিস্তান ভারতকে ফেরাতে পারবে কি না (সেমিফাইনাল)।

 

মন্তব্য করুন

Your email address will not be published. Required fields are marked *