ভারতে খেলতে দেশ ছাড়ল অবসর প্রাপ্ত টাইগাররা

খেলাধুলা

ক্রিড়া ডেস্ক: সড়ক দুর্ঘটনারোধে ও সচেতনতা বৃদ্ধিতে আন্তর্জাতিক টুর্নামেন্ট আয়োজন করছে ভারত। আন্তর্জাতিক ক্রিকেটে যারা এক সময় দাপিয়ে বেড়িয়েছে তাদের অংশগ্রহণে অনুষ্ঠিত হতে যাচ্ছে এ টুর্নামেন্ট।

যেখানে বাংলাদেশসহ অংশগ্রহণ করছে আরও ৫টি দল। ৬ দেশের অবসরে যাওয়া খেলোয়াড়রা খেলবেন এ প্রতিযোগিতায়। বাংলাদেশ থেকে সাম্প্রতিক সময়ে অবসরে যাওয়া আব্দুর রাজ্জাক, নাফিস ইকবালরাও রয়েছেন। এছাড়া প্রাক্তন তারকা ক্রিকেটার খালেদ মাহমুদ সুজন, মোহাম্মদ রফিক, রাজিন সাহেল, আফতাব আহমেদরাও খেলবেন।দলের সঙ্গে আছেন মোহাম্মদ শরীফও। অবসরের ঘোষণা না দিলেও প্রতিযোগিতামূলক ক্রিকেটে তার ফেরার সম্ভাবনা সামান্য। প্রতিযোগিতায় অংশ নিতে শনিবার সকালে ভারতে উড়াল দিয়েছেন ক্রিকেটাররা।

ওয়েস্ট ইন্ডিজের জার্সিতে দেখা যাবে ব্রায়ান চার্লস লারা, টিনো বেস্ট, জ্যাকবসকে। ইংল্যান্ডের হয়ে খেলবেন কেভিন পিটারনেস, ম্যাথু হগার্ডকে। বাংলাদেশ লিজেন্ডস স্কোয়াড: খালেদ মাহমুদ সুজন, মোহাম্মদ শরীফ, মুশফিকুর রহমান বাবু, এ এন এম মামুন উর রশিদ, নাফিস ইকবাল, মোহাম্মদ রফিক, আব্দুর রাজ্জাক, খালেদ মাসুদ পাইলট, হান্নান সরকার, জাভেদ ওমর বেলিম, রাজিন সালেহ, মেহরাব হোসেন, আফতাব আহমেদ ও আলমগীর কবির।

মন্তব্য করুন

Your email address will not be published. Required fields are marked *