ভারত আমাদের পরীক্ষিত বন্ধু: স্বরাষ্ট্রমন্ত্রী

জাতীয়

নিজস্ব প্রতিবেদক: স্বরাষ্ট্রমন্ত্রী আসাদুজ্জামান খান কামাল বলেছেন, ভারত আমাদের পরিক্ষিত বন্ধু। আমাদের মহান মুক্তিযুদ্ধে ভারত আমাদের পাশে থেকে সহযোগিতা করেছে। দিন দিন এ বন্ধুত্ব আরও সুদৃঢ় হচ্ছে। বুধবার (২৩ সেপ্টেম্বর) বাংলাদেশে ভারতের বিদায়ী রাষ্ট্রদূত রীভা গাঙ্গুলী দাশ স্বরাষ্ট্রমন্ত্রীর সঙ্গে সৌজন্য সাক্ষাত করতে গেলে তিনি এসব কথা বলেন।
স্বরাষ্ট্র মন্ত্রণালয়ের জনসংযোগ কর্মকর্তা শরীফ মাহমুদ অপু জানান, বুধবার (২৩ সেপ্টেম্বর) ঢাকার দোহার উপজেলায় শাইনপুকুর গ্রামে স্বরাষ্ট্রমন্ত্রীর নিজ বাসভবনে রীভা গাঙ্গুলী দাশ এ সৌজন্য সাক্ষাত করেন। বেলা ১১টায় অনুষ্ঠিত সৌজন্য সাক্ষাতের আগে ভারতের বিদায়ী হাই কমিশনার রীভা গাঙ্গুলী দাশ স্বরাষ্ট্রমন্ত্রীর আত্মীয় শহীদ মুক্তিযোদ্ধা মাহফুজুর রহমান খান বীর প্রতীকের কবরে পুষ্পস্তবক অর্পণ করে শ্রদ্ধা নিবেদন করেন।
পরবর্তীতে স্বরাষ্ট্রমন্ত্রী এবং ভারতীয় হাইকমিশনার দোহারস্থ মধুরচরে গান্ধী আশ্রম পরিদর্শন করেন। পরিদর্শন শেষে আশ্রমের আঙ্গিনায় মন্ত্রী, সিনিয়র সচিব এবং ভারতীয় হাইকমিশনার বৃক্ষ রোপণ করেন।
সৌজন্য সাক্ষাত এবং গান্ধী আশ্রম পরিদর্শনকালে স্বরাষ্ট্র মন্ত্রণালয়ের জননিরাপত্তা বিভাগের সিনিয়র সচিব জনাব মোস্তাফা কামাল উদ্দীন, আইজিপি ড. বেনজির আহমেদসহ স্বরাষ্ট্র মন্ত্রণালয়, পুলিশের কর্মকর্তা এবং স্থানীয় গণ‍্যমান‍্য ব‍্যক্তিরা উপস্থিত ছিলেন।

মন্তব্য করুন

Your email address will not be published. Required fields are marked *