ভালবাসার সপ্তাহে সঙ্গীর সাথে হোক বিনা পয়সার বোঝাপড়া

লাইফ স্টাইল

ডেস্ক রিপোর্ট: ভালোবাসার সপ্তাহ শুরু হয়েছে ফেব্রুয়ারির ৭ তারিখ থেকে, যা শেষ হবে ১৪ ফেব্রুয়ারি ভালোবাসা দিবসের মাধ্যমে। ভালোবাসা সপ্তাহে ৭ ফেব্রুয়ারি রোজ ডে, ৮ ফেব্রুয়ারি প্রোপোজ ডে, ৯ ফেব্রুয়ারি চকলেট ডে, ১০ ফেব্রুয়ারি টেডি ডে পেরিয়ে আজ ১১ ফেব্রুয়ারি হলো প্রমিজ ডে।

ভালোবাসা সপ্তাহের সবচেয়ে সুন্দর দিন হলো প্রমিজ ডে। এটাই একমাত্র শুভ দিন যখন দামি দামি উপহার দিয়ে দেওয়া যায় এক পয়সাও খরচ না করে। কথাতেই তো রয়েছে- ‘মুখের কথায় পয়সা লাগে না।’ এক গোছা গোলাপ দিলে শুকিয়ে যাবে, ডায়মন্ড রিং চুরির ভয় রয়েছে। কিন্তু প্রতিশ্রুতি দিন বিনা পয়সায়। শুকিয়ে যাতে না যায় তার যত্ন নিতে পারবেন আপনিই। প্রতিশ্রুতিদাতা ছাড়া আর কেউ তো চুরিও করতে পারে না এই মহাধন।

প্রমিজ ডে-তে এক দমে প্রিয়জনকে দিয়ে দিন এক গোছা প্রতিশ্রুতি- তোমাকে অনেক অনেক ভালোবাসব। বিপদের মুখে তোমাকে ফেলে চলে যাব না। সুখে-দুঃখে সব সময়ে তোমার পাশে থাকব। যে কোনো মূল্যে তোমাকে রাখব সুখে, আনন্দে। তোমার প্রতি সৎ এবং বিশ্বস্ত থাকব। সম্পর্কের মাঝে কোনো মিথ্যে, ছলচাতুরিকে রাখব না। তোমাকে কখনও কষ্ট দেব না। দেব না কোনো মানসিক আঘাত। ইত্যাদি, ইত্যাদি।

সুতরাং আর দেরি কেন, এখনই প্রিয়জনের নরম হাত ধরে নিজের মনের কথাটা বলে দিন। প্রিয়জনের মুখের হাসিই বলে দেবে তার জীবনে আপনি কতটা গুরুত্বপূর্ণ।

তবে মনে রাখবেন এমন কোনো প্রতিশ্রুতি দেবেন না, যা পালন করতে পারবেন না। ভালোবাসায় মিথ্যার ছোঁয়া রাখতে নেই। মুখে মুখে ভালোবাসি ভালোবাসি বলেন অনেকেই। কিন্তু কথায় কাজে এক হওয়াটাই সফল কাপল হওয়ার অন্যতম উপায়।

মন্তব্য করুন

Your email address will not be published. Required fields are marked *