‘ভালোবাসা দিবসে সৃজিতকে আলাদা করে দেওয়ার কিছু নেই’

Uncategorized বিনোদন

বিনোদন ডেস্ক : বিশ্ব ভালোবাসা দিবস দুয়ারে কড়া নাড়ছে।  বিশেষ দিনটি বাংলাদেশে সৃজিত মুখার্জিকে সঙ্গে নিয়ে পার করবেন বলে জানিয়েছেন দুই বাংলার আলোচিত তারকা রাফিয়াথ রশীদ মিথিলা। ভালোবাসা দিবস উদযাপন করেন কিনা? এমন প্রশ্নের উত্তরে মিথিলা ভারতীয় একটি সংবাদমাধ্যমে বলেন, ‘স্কুল-কলেজে পড়ার সময়ে উদযাপন করেছি, তাও খুব কম।

বিশেষ এই দিনে সৃজিতকে কী উপহার দিচ্ছেন? এমন প্রশ্নের জবাবে এই অভিনেত্রী বলেন, আলাদা করে উপহার দেওয়ার কিছু নেই। এমনি তো দেওয়া চলতেই থাকে। আর আমার তো মনে হয়, ভালোবাসার মানুষের সঙ্গে থাকলে প্রতিদিনই ভালোবাসা দিবস।

বরাবরই ভালোবাসা দিবসে মিথিলা অভিনীত নাটক-টেলিফিল্ম টেলিভিশনে প্রচার হয়ে থাকে। কলকাতা থাকার কারণে এবার কোনো নাটকের কাজ করতে পারেননি মিথিলা। বিষয়টি উল্লেখ করে এই অভিনেত্রী বলেন, ভালোবাসা দিবসে আমার অভিনীত নাটক টেলিভিশনে প্রচার হয়। এবারই প্রথম আমার কোনো কাজ টিভিতে প্রচার হচ্ছে না।

বিয়ের পর করোনা সংকট শুরু হওয়ায় দুজন দুই দেশে ছিলেন। করোনা সংকট কিছুটা স্বাভাবিক হওয়ার পর কলকাতায় পাড়ি জমান মিথিলা। তারপর থেকে কখনো বিয়ের অনুষ্ঠানে আবার কখনো সৃজিতকে নিয়ে ঘুরে বেড়িয়েছেন মিথিলা। সবমিলিয়ে শ্বশুরবাড়িতে দারুণ সময় কাটিয়েছেন এই অভিনেত্রী।

মন্তব্য করুন

Your email address will not be published. Required fields are marked *