ভিন্ন চরিত্র নিয়ে আসছেন কাজল

বিনোদন

বিনোদন ডেস্ক: নতুন বছরের শুরুতেই চমক দেখালেন বলিউড অভিনেত্রী কাজল দেবগন। ভিন্ন চরিত্র নিয়ে হাজির হয়েছেন তিনি। ওটিটি প্লাটফর্ম নেটফ্লিক্সের সিনেমা ‘ত্রিভঙ্গ’ তে নৃতশিল্পীর চরিত্রে দেখা যাবে কাজলকে। ১৫ জানুয়ারি মুক্তি পাবে সিনেমাটি।

রেণুকা সাহানে পরিচালিত এই ছবিতে কাজল ছাড়াও দেখা যাবে তনভি আজমি, মিথিলা পালকরকে। অনু, নয়ন, মাশা নামে তিন ভিন্ন বয়সের নারী জীবনের গল্প উঠে আসবে ‘ত্রিভঙ্গ’ ছবিতে। গল্পে উঠে আসবে সম্পর্কে জটিলতার কথা।

ছবির টিজারে মানসিক টানাপোড়েনের মধ্যে দিয়ে যেতে দেখা গেল কাজলকে। ছবির পরিচালক রেণুকা সাহানে লিখেছেন, ‘প্রিয় কাজল, তানভি, মিথিলা নাকি আনু, নয়ন, মাশা আমি কী বলে ডাকব।

এরা রক্ত, মাংস, দুর্বলতা, শক্তি, অশ্রু ও হাসি দিয়ে চরিত্রগুলিকে আমার কল্পনার থেকেও বেশি বাস্তব করে তুলেছে। ত্রিভঙ্গর হৃদয়, আত্মার সঙ্গে জুড়ে যাওয়ার জন্য কাজল, তনভি, মিথিলাকে ধন্যবাদ।’

‘ত্রিভঙ্গ’ ছবিটির প্রযোজনা করেছেন অজয় দেবগন। পরিচালনার পাশাপাশি ছবির চিত্রনাট্য লিখেছন রেণুকা সাহানে। প্রায় ৬ বছর ধরে ত্রিভঙ্গ তার জীবনের অঙ্গ হয়ে উঠেছে বলেও লিখেছেন রেণুকা সাহানে। এই ছবির হাত ধরেই ওয়েব দুনিয়ায় পা রাখছেন কাজল।

মন্তব্য করুন

Your email address will not be published. Required fields are marked *