ভেঙে গেল সুস্মিতা-রহমানের সম্পর্ক?

খেলাধুলা

ডেস্ক রিপোর্ট: সুস্মিতা সেন বরাবরই সম্পর্কের ক্ষেত্রে রাখঢাক রাখাটা অপছন্দ করেন। যেমনটা ১৫ বছরের ছোট বয়ফ্রেন্ড রহমান শালের সঙ্গেও নিজের সম্পর্ক গোপন রাখেননি এই বঙ্গ সুন্দরী। সম্প্রতি এই জুটির বিয়ের জল্পনা শোনা যাচ্ছিল, এর মধ্যে হঠাৎই তাদের বিচ্ছেদের গুঞ্জন নিয়ে শোরগোল বি-টাউনে!

সুস্মিতা নিজের ইনস্টাগ্রামে বুধবার বিচ্ছেদ নিয়ে এমনই ইঙ্গিতপূর্ণ বার্তা শেয়ার করেছেন। যার জেরেই ফ্যানেদের মনে প্রশ্ন তবে কী ভেঙে গেল সুস্মিতা-রহমানের সম্পর্ক? ইনস্টাগ্রামে সুস্মিতা লিখেছেন, ‘সমস্যাটা হল মেয়েরা সবসময়ই ভাবে ছেলেরা পাল্টে যাবে, কিন্তু সেটা বাস্তবে ঘটে না। ছেলেরা ভুল করতেই থাকে, আর ভাবে মেয়েরা কখনও ছেড়ে যাবে না। কিন্তু সে যাবে..।’

সুস্মিতার  ইঙ্গিতপূর্ণ বার্তা নিয়ে ফ্যানেদের প্রশ্ন, ‘তোমার আর রহমানের মধ্যে সব ঠিক আছে তো?’, আবার কেউ কেউ লিখেছেন, ‘তোমার সাহসিকতাকে স্যালুট’। উল্লেখ্য, তাদের প্রেম কাহিনির শুরু সোশ্যাল মিডিয়া থেকে। রহমান কাশ্মীরের ছেলে। বড় হয়েছেন নৈনিতালে। দেরাদুনে ইঞ্জিনিয়ারিং এর পড়াশুনা শেষ করে মডেলিংয়ে নাম লেখান। পাঁচ-ছয় বছর মডেলিং করার পর মুম্বাইতে পাড়ি দেন। এরপর সুস্মিতার সঙ্গে তার পরিচয় থেকে ২০১৮ সালের জুলাইয়ে প্রেম সম্পর্ক শুরু হয়।

এদিকে, সিঙ্গল মাদার সুস্মিতার দুই কন্যা রেনে ও আলিশার সঙ্গেও দারুণ সম্পর্ক রহমানের। প্রায়ই তাদের ঘোরাঘুরি ও বিভিন্ন সেলিব্রেশনের ছবি ও ভিডিয়ো পোস্ট করতে দেখা যায়। দু’জনের লিভ ইন সম্পর্কতে সম্মতি রয়েছে সুস্মিতার পরিবারেরও। তবে আচমকা হলো কী? এ নিয়ে চিন্তা পড়েছেন অনুরাগীরা। সূত্র : হিন্দুস্তান টাইমস।

মন্তব্য করুন

Your email address will not be published. Required fields are marked *