ভৈরবে ধর্ষকদের দ্রুত বিচার নিশ্চিতের লক্ষ্যে মানববন্ধন

সারাবাংলা

ভৈরব (কিশোরগঞ্জ) প্রতিনিধি
কিশোরগঞ্জ জেলার ভৈরব উপজেলায় সিলেট এমসি কলেজের ধর্ষকসহ দেশের সব ধর্ষকদের দ্রুত বিচার ও সর্বোচ্চ শাস্তি নিশ্চিতের লক্ষ্যে মানববন্ধন কর্মসূচি পালন করা হয়েছে। গতকাল রোববার সকাল সাড়ে ১০টায় ভৈরব দূর্জয় মোড়ে ঢাকা-সিলেট মহাসড়কের পাশে মানববন্ধন কর্মসূচি পালন করা হয়েছে। এর যৌথ আয়োজন করে হাজী আসমত কলেজ শাখা ছাত্রলীগ ও সরকারি জিল্লুর রহমান মহিলা কলেজ শাখা ছাত্রলীগ।
মানববন্ধনে উপস্থিত ছিলেন হাজী আসমত কলেজ শাখা ছাত্র লীগের সভাপতি মেহেদী হাসান রিয়াদ, সাধারণ সম্পাদক ইমদাদুল হক ইমন, সরকারি জিল্লুর রহমান মহিলা কলেজ শাখা ছাত্রলীগের সভাপতি সাবিহা মাহবুব প্রভা, সাধারণ সম্পাদক শারমিন শান্তা, হাজী আসমত কলেজ শাখা ছাত্রলীগের প্রচার সম্পাদক ফারদিন নাবিদ, ক্রীড়া সম্পাদক অনিক আহমেদ, হাজী আসমত কলেজ শাখা ছাত্রলীগের মানবিক বিভাগ ক্লাস কমিটির ভারপ্রাপ্ত সভাপতি তরুন লেখক সোহানুর রহমান সোহান, ছাত্রলীগ নেতা সাইফুল্লাহ সাজ্জাদ, ছাত্রলীগ নেতা জয়, ছাত্রলীগ নেতা আফজাল হোসেন পলাশ, ইমাম মেহেদী পাটোয়ারীসহ হাজী আসমত কলেজ শাখা ছাত্রলীগ ও সরকারি জিল্লুর রহমান মহিলা কলেজ শাখা ছাত্রলীগের নেতাকর্মীরা।
মানববন্ধনে হাজী আসমত কলেজ শাখা ছাত্রলীগের সভাপতি মেহেদী হাসান রিয়াদ বলেন, আজকে এই স্বাধীন দেশে আমাদের মা-বোনরা নিরাপদ নয়। আজকে ছাত্রলীগের লেবাসধারী অনুপ্রবেশকারীরা ধর্ষণের মতো জগন্য কাজ করছে। তাই অবিলম্বে সিলেট এমসি কলেজের ধর্ষকসহ বাংলাদেশের সব ধর্ষকদের সর্বোচ্চ শাস্তির দাবি জানাচ্ছি। অচিরেই তাদের দল থেকে বহিঃষ্কারের দাবি জানাচ্ছি।

মন্তব্য করুন

Your email address will not be published. Required fields are marked *