https://www.dhakaprotidin.com/wp-content/uploads/2021/01/Ashulia-2.jpg

ভোটারদের দ্বারে দ্বারে ইয়ারপুর ইউনিয়ন যুবলীগের নেতাকর্মীরা

সারাবাংলা

আশুলিয়া প্রতিনিধি : আশুলিয়া থানা যুবলীগের নির্দেশে ইয়ারপুর ইউনিয়ন যুবলীগের নেতৃত্বে সাভার পৌরসভা নির্বাচনে নৌকা মার্কা প্রতীকের মেয়র পদ প্রার্থী হাজী আব্দুল গনির পক্ষে নৌকা মার্কায় ভোট চেয়ে প্রচারণা চালাচ্ছেন ইয়ারপুর ইউনিয়ন যুবলীগের সংগ্রামী সভাপতি নুরুল আমিন সরকারের নেতৃত্বে প্রতিটি ওয়ার্ডের নেতাকর্মী নিয়ে ভোটারদের চেয়ে দোয়া ও সমর্থন জানান। নৌকার বিজয়ের জন্য চলছে রাত দিন প্রচারণা করছেন তারা। এসময় ইয়ারপুর ইউনিয়ন যুবলীগের সংগ্রামী ও মেধাবী সভাপতি মোঃ নুরুল আমিন সরকার নেতাকর্মীদের সাথে নিয়ে ভোটারদের ঘরের দুয়ারে দুয়ারে ভোট চাচ্ছেন ও নৌকার প্রার্থী আলহাজ্ব আবদুল গনির পক্ষে। এসময় নুরুল আমিন সরকার আরো বলেন, ১৬ জানুয়ারি নৌকা মার্কার প্রার্থী আলহাজ্ব আব্দুল গনির নৌকা মার্কাকে বিজয়ের লক্ষ্যে কাজ করে জয়ের মালা পরিয়ে বাংলাদেশ আওয়ামী লীগের সভাপতি মাননীয় প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনার হাতকে আরো শক্তিশালী করে তুলবো ইনশাল্লাহ।

আগামীকাল শনিবার সাভার পৌরসভা নির্বাচনের ভোট গ্রহণ, সাভার পৌরসভা নির্বাচনে সাভার পৌরসভার সাবেক মেয়র, আবারও নৌকা মার্কা প্রতীক পেয়েছেন, হাজী আব্দুল গনি। সাভার পৌরসভা নির্বাচনে নৌকা মার্কার বিজয়ের লক্ষ্যে বাংলাদেশ আওয়ামী লীগ ও যুবলীগের কেন্দ্রীয় কমিটির নেতা কর্মীসহ দলীয় নেতা কর্মীরা বিশেষ নজর দিয়ে নৌকার বিজয়ের লক্ষ্যে কাজ করছেন।

এদিকে বাংলাদেশ সরকারের দুর্যোগ ব্যাবস্থাপনা ও ত্রাণ প্রতিমন্ত্রী ডাঃ এনামুর রহমান, ও আশুলিয়া থানা যুবলীগের নেতৃত্বে ইয়ারপুর ইউনিয়ন যুবলীগের সভাপতি নুরুল আমিন সরকারের নির্দেশ অনুযায়ী ইয়ারপুর ইউনিয়ন যুবলীগের প্রতিটি ওয়ার্ড যুবলীগের নেতৃবৃন্দরা দিনরাত পরিশ্রম করে যাচ্ছেন। নেতাকর্মীরা নৌকা মার্কায় ভোট চেয়ে গণসংযোগসহ নানাভাবে ভোটারদের নিকট লিফলেট দিয়ে নৌকা মার্কা মেয়র পদ প্রার্থী হাজী আব্দুল গনি’র বিজয়ের জন্য দোয়া ও চাচ্ছেন। বিশেষ করে ১১ জানুয়ারি সাভার পৌরসভা নির্বাচনে আওয়ামী লীগ মনোনীত মেয়র পদ প্রার্থী আলহাজ্ব আব্দুল গনি এর নৌকা’র পক্ষে বাংলাদেশ আওয়ামী যুবলীগের কেন্দ্রীয় কমিটির সাধারণ সম্পাদক মাইনুল ইসলাম নিখিল সবার কাছে দোয়া চেয়ে তিনি বলেন, আওয়ামীলীগ, যুবলীগ নেতা কর্মীসহ সবাই ঐক্যবদ্ধভাবে নৌকার পক্ষে কাজ করুন, সেই সাথে আগামী ১৬ জানুয়ারী ২০২১ইং তারিখে সাভার পৌরসভা নির্বাচনে হাজী আব্দুল গনি’র নৌকা মার্কায় ভোট দেওয়ার জন্য ভোটারদের প্রতি আহবান জানান। তিনি বলেন, দলীয় সব নেতাকর্মী ঐক্যবদ্ধ থাকবেন, জয় বাংলা, জয় বঙ্গবন্ধু, জয় বাংলাদেশ আওয়ামীলীগ, যুবলীগ, জয় হোক জনতার নৌকা মার্কার।

মন্তব্য করুন

Your email address will not be published. Required fields are marked *