ভোটের মাঠে বিরামহীন প্রচারণায় খোদেসতা বেগম রীনা

সারাবাংলা

কক্সবাজার প্রতিনিধি
নির্বাচনী মাঠে বিরামহীন প্রচারণা-গণসংযোগ অব্যাহত রেখেছেন কক্সবাজারের রামুর দক্ষিণ মিঠাছড়ি ইউনিয়নের বাংলাদেশ আওয়ামী লীগ মনোনীত নৌকার চেয়ারম্যান প্রার্থী খোদেসতা বেগম রীনা। তিনি উক্ত ইউনিয়নের ৫ বারের সাবেক সফল চেয়ারম্যান মনিরুল আলম চৌধুরীর সহধর্মিণী। জেলা মহিলা আওয়ামী লীগ নেত্রী, দক্ষিণ মিঠাছড়ি ইউনিয়ন মহিলা আওয়ামী লীগ সভানেত্রী এবং বিশিষ্ট সমাজসেবক।
৪ নভেম্বর সরেজমিনে দেখা যায়, নির্বাচনের দিন যতই ঘনিয়ে আসছে নৌকার প্রার্থীর গণসংযোগ বাড়ছে। প্রতিটি ওয়ার্ডের পাড়া, মহল্লা, অলিগলি চষে বেড়াচ্ছেন খোদেসতা বেগম রীনা। যদিও তিনি দলীয় প্রার্থী। তবে দলমত নির্বিশেষে সকলের ব্যাপক সাড়া পাচ্ছেন তিনি।
নিয়মিত গণসংযোগে সঙ্গে আছেন দক্ষিণ মিঠাছড়ি ইউনিয়ন আওয়ামী লীগ সভাপতি জুহুর আলম, সাধারণ সম্পাদক মোহাম্মদ শফিউল ইসলাম রানা, সাবেক ইউপি সদস্য ওসমান গনি, বঙ্গবন্ধু সৈনিক লীগ কক্সবাজার জেলা সাধারণ সম্পাদক মুফিজুর রহমান, দক্ষিণ মিঠাছড়ি ইউনিয়ন যুবলীগ সাধারণ সম্পাদক নুরুল কবির পুতু, দক্ষিণ মিঠাছড়ি ইউনিয়ন মহিলা আওয়ামী লীগ সাধারণ সম্পাদক উম্মে হাবিবা, আবু বক্কর সিদ্দিক, আলী হোসেন ও শওকত’সহ বিপুল নেতা-কর্মী, ভক্ত এবং সমর্থক।

মন্তব্য করুন

Your email address will not be published. Required fields are marked *