ভোট চাইলেন ঢাকা-১৮ আসনের নৌকার প্রার্থী

জাতীয় রাজনীতি

অনলাইন ডেস্ক : প্রতীক বরাদ্দের পর ঢাকা-১৮ সংসদীয় আসনের উপ-নির্বাচনে আওয়ামী লীগ ও বিএনপি’র প্রার্থীরা গণসংযোগ শুরু করেছেন। উন্নয়নের প্রতিশ্রুতি দিয়ে গণসংযোগকালে তারা নিজ নিজ প্রতীকে ভোট চাচ্ছেন।
শুক্রবার (২৩ অক্টোবর) বাদ জুমা রাজধানীর উত্তরখান মাজার মসজিদের সামনে থেকে গণসংযোগ শুরু করেন আওয়ামী লীগ মনোনীত প্রার্থী হাবিব হাসান। এ সময় তার সাথে ছিলেন বিপুলসংখ্যক কর্মী-সমর্থক।
আওয়ামী লীগের মনোনীত প্রার্থী মোহাম্মদ হাবিব হাসান বলেন, আওয়ামী লীগের সভাপতি প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বে বাংলাদেশের উন্নয়নের ধরা অব্যাহত রাখতে নৌকাকে ভোট দেওয়ার অনুরোধ জানান।
তিনি বলেন, জামায়াত-বিএনপি এই আসন থেকে পাস করতে পারেনি। আর পরবেও না। প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বে বাংলাদেশের উন্নয়নের ধরা অব্যাহত রাখার জন্য নৌকাকে ভোট দিতে হবে।
তিনি আরও বলেন, এই উপ-নির্বাচনের নৌকা বিজয় করতে হবে। নৌকা বিজয় করলে প্রয়াত সাবেক এমপি সাহারা খাতুনের সম্মান আমরা ধরে রাখতে পারবো। এই নির্বাচনের ওপর নির্ভর করছে সাহারা আপার সম্মান ধরে রাখা।
আওয়ামী লীগের মনোনীত প্রার্থী বলেন, সবাইকে ঐক্যবদ্ধ থেকে নৌকাকে বিজয়ী করতে হবে। উন্নয়নের ধরা অব্যাহত ধরে রাখার জন্য নৌকাকে ভোট দিতে হবে।
এদিকে, একই সময়ে উত্তরা ৭ নম্বর সেক্টরের ১ নম্বর রোডের মসজিদের সামনে থেকে গণসংযোগ শুরু করেন বিএনপি মনোনীত প্রার্থী এসএম জাহাঙ্গীর হোসেন। বিএনপি চেয়ারপারসনের উপদেষ্টা আমানউল্লাহ আমানসহ কর্মীসমর্থকরা অংশ নেন গণসংযোগে।
উল্লেখ্য, আওয়ামী লীগের সভাপতিমণ্ডলীর সদস্য ও সাবেক স্বরাষ্ট্রমন্ত্রী সাহারা খাতুনের মৃত্যুতে ঢাকা-১৮ সংসদীয় আসন শূন্য হয়।

মন্তব্য করুন

Your email address will not be published. Required fields are marked *