ভ্যালেন্সিয়াকে হারিয়ে বার্সেলোনার জয়

খেলাধুলা

খেলাধুলা ডেস্ক : স্প্যানিশ লা লিগায় রোববার রাতে ভ্যালেন্সিয়ার মুখোমুখি হয় বার্সেলোনা। ক্যাম্প ন্যুতে প্রথমে পিছিয়ে পড়ে কাতালানরা। এরপর আনসু ফাতি, মেম্ফিস দীপে ও ফিলিপে কৌতিনহোর গোলে ৩-১ ব্যবধানে জয় পেয়েছে বার্সা।

ঘরের মাঠে ম্যাচের পাঁচ মিনিটেই পিছিয়ে পড়ে বার্সেলোনা। এ সময় কর্নার কিক থেকে আসা বল ডি বক্সের বাইরে পেয়ে যান হোসে গায়া। সেখান থেকে ভলিতে গোল করেন তিনি। তবে বেশিক্ষণ তারা এগিয়ে থাকতে পারেনি। ১৩ মিনিটে গোল শোধ দেন আনসু ফাতি। এ সময় ফেম্ফিস দীপে বক্সের মধ্যে বল পেয়ে বাড়িয়ে দেন বক্সের বাইরে থাকা ফাতিকে। ১৮ বছর বয়সী এই তারকা সেখান থেকেই শট নেন। দূরের পোস্ট দিয়ে বল জালে জড়ায়।

৩৯ মিনিটে পেনাল্টি পায় বার্সা। এ সময় ফাতিকে বক্সের মধ্যে ফাউল করেন গায়া। রেফারি পেনাল্টির বাঁশি বাজান। পেনাল্টি থেকে দীপে গোল করে এগিয়ে নেন বার্সাকে।

বিরতির পর ৮৫ মিনিটে গোল করে বার্সেলোনার ৩-১ ব্যবধানের জয় নিশ্চিত করেন কৌতিনহো। তাকে এই গোলে সহায়তা করেন সার্জিনো ডেস্ট।

এই জয়ে ৮ ম্যাচ থেকে ১৫ পয়েন্ট সংগ্রহ করে পয়েন্ট টেবিলের সপ্তম স্থানে উঠে এসেছে বার্সেলোনা। সমান ম্যাচ থেকে ১২ পয়েন্ট নিয়ে ভ্যালেন্সিয়া আছে নবম স্থানে।

মন্তব্য করুন

Your email address will not be published. Required fields are marked *