মঠবাড়িয়ায় যাবজ্জীবন সাজাপ্রাপ্ত আসামি গ্রেফতার

সারাবাংলা

মঠবাড়িয়া (পিরোজপুর) প্রতিনিধি:
পিরোজপুর জেলার মঠবাড়িয়া থানা পুলিশ গোপন সংবাদের ভিত্তিতে অভিযান চালিয়ে আল আমিন ওরফে আকাশ (৩৪) নামে হত্যা মামলার যাবজ্জীবন সাজাপ্রাপ্ত এক পলাতক আসামিকে গ্রেফতার করেছে। গত সোমবার রাতে উপজেলার হোতখালী গ্রাম থেকে তাকে গ্রেফতার করা হয়। গ্রেফতারকৃত আল আমিন ওরফে আকাশ হোতখালী গ্রামের বাবুল সরদারের ছেলে।
মঠবাড়িয়া থানার এএসআই আশরাফুল ইসলাম জানান, যাবজ্জীবন সাজাপ্রাপ্ত আসামী আল আমিন ওরফে আকাশ দীর্ঘদিন ধরে পুলিশের চোখ ফাঁকি দিয়ে পালিয়ে বেড়াচ্ছিল। সোমবার রাতে গোপন সংবাদের ভিত্তিতে অভিযান চালিয়ে হোতখালী গ্রামের একটি দোকানের সামনে থেকে তাকে গ্রেফতার করা হয়েছে।
তিনি আরো জানান, গ্রেফতারকৃত আল আমিনের নামে ভান্ডারিয়া থানায় একটি হত্যা মামলায় ২০১৮ সালে পিরোজপুর অতিরিক্ত দায়রা জজ আদালতে যাবজ্জীবন সাজা ও ২০ হাজার টাকা জরিমানা করা হয়। অনাদায়ে আরো ৬ মাসের সাজা প্রদান করা হয়েছে। এছাড়া আল আমিনের নামে শরনখোলা থানায় একটি ডাকাতি মামলাও রয়েছে।
মঠবাড়িয়া থানার কর্মকর্তা ইনচার্জ মুহা. নুরুল ইসলাম বাদল জানান, হত্যা মামলায় যাবজ্জীবন সাজাপ্রাপ্ত আসামি আল আমিন ওরফে আকাশ দীর্ঘদিন পলাতক থাকায় গোপন সংবাদের ভিত্তিতে তাকে গ্রেফতার করে গতকাল মঙ্গলবার তাকে আদালতে সোপর্দ করা হয়েছে।

মন্তব্য করুন

Your email address will not be published. Required fields are marked *