মধুখালীতে তালবীজ রোপণের উদ্বোধন

সারাবাংলা

মধুখালী (ফরিদপুর) প্রতিনিধি
বজ্রপাত রোধে ও প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনার নির্দেশনার আলোকে ৩০ লাখ শহীদের স্মরণে দেশব্যাপি ৩০ লাখ তালবীজ রোপণ কার্যক্রমের ধারাবাহিকতায় ফরিদপুর জেলার মধুখালী উপজেলায় তালবীজ রোপণ কার্যক্রমের উদ্বোধন করা হয়েছে। গতকাল শনিবার বেলা সাড়ে ১১টায় শাহ আজাদ মাহবুব বিপবের ব্যক্তিগত উদ্যোগে রোপণ কার্যক্রমের উদ্বোধন করা হয়। এ উপলক্ষ্যে ডুমাইন বালক সরকারী প্রাথমিক বিদ্যালয় মাঠে এক আলোচনা সভা অনুষ্ঠিত হয়। ডুমাইন বালক সরকারী প্রাথমিক বিদ্যালয়ের পরিচালনা পরিষদের সভাপতি মো. আব্দুল মুত্তালিবের সভাপতিত্বে প্রধান অতিথির বক্তব্য দেন উপজেলা চেয়ারম্যান মির্জা মনিরুজ্জামান বাচ্চু।

শাহ আজাদ মাহবুব বিপ্লবের সঞ্চালনায় অনুষ্ঠানে বিশেষ অতিথির বক্তব্য দেন সাবেক অর্থ মন্ত্রণালয়ের অতিরিক্ত সচিব শুধাংশ শেখর বিশ্বাস, উপজেলা নির্বাহী কর্মকর্তা মো. মোস্তফা মনোয়ার, উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মো. রেজাউল হক বকু, ডুমাইন ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মো. শাকির আহমেদ টোকন, সাবেক চেয়ারম্যান মো. আলতাফ হোসেন মোল্যা, মুক্তিযোদ্ধা মো. রওশনুল ইসলাম গরীব ও মুক্তিযোদ্ধা শ্যামলেন্দ্র বসু প্রমুখ।
আলোচনা পরবর্তী ডুমাইন বালক সরকারী প্রাথমিক বিদ্যালয়ের মাঠে একটি তালবীজ রোপণ করে কর্মসূচির উদ্বোধন করেন উপজেলা চেয়ারম্যান মির্জা মনিরুজ্জামান বাচ্চু। ২ হাজার তালবীজ ডুমাইন ইউনিয়ন ব্যাপি সড়কসহ বিভিন্ন স্থানে রোপণ করা হয়।

মন্তব্য করুন

Your email address will not be published. Required fields are marked *