মমেক হাসপাতালে ২৪ ঘণ্টায় আরও ২ জনের মৃত্যু

লিড ১ সারাবাংলা

ডেস্ক রিপোর্ট : ময়মনসিংহ মেডিকেল কলেজ (মমেক) হাসপাতালের করোনা ইউনিটে গত ২৪ ঘণ্টায় আরও দুইজন মারা গেছেন। তারা করোনার উপসর্গ নিয়ে হাসপাতালে চিকিৎসাধীন ছিলেন। মঙ্গলবার (২১ সেপ্টেম্বর) সকালে বিষয়টি নিশ্চিত করেছেন হাসপাতালের করোনা ইউনিটের মুখপাত্র ডা. মহিউদ্দিন খান মুন।

তিনি জানান, সোমবার সকাল ৮টা থেকে মঙ্গলবার সকাল ৮টা পর্যন্ত ইউনিটটিতে করোনার উপসর্গ নিয়ে মারা গেছেন শেরপুরের নালিতাবাড়ী উপজেলার হাতেম আলী (৫৫) ও গাজীপুরের শ্রীপুর উপজেলার বিলকিস (৫৫)।

চলতি সেপ্টেম্বর মাসে এ নিয়ে ময়মনসিংহ মেডিকেলে করোনা ও উপসর্গ নিয়ে ৮৬ জনের মৃত্যু হয়েছে। এর আগে জুলাই মাসে ৪৮২ এবং আগস্ট মাসে ৪১৯ জনের মৃত্যু হয়েছিল।

ডা. মুন আরও জানান, করোনা ইউনিটে গত ২৪ ঘণ্টায় নতুন ১৫ জন ভর্তিসহ বর্তমানে মোট ১০০ জন রোগী ভর্তি আছেন। এদের মধ্যে আইসিইউতে চিকিৎসাধীন আছেন ১৩ জন। এ ছাড়া সুস্থ হয়ে বাড়ি ফিরেছেন আটজন।

এদিকে জেলা সিভিল সার্জন ডা. নজরুল ইসলাম জানান, জেলায় এক দিনে ৩১৮ নমুনা পরীক্ষা করে ২২ জনের শরীরে করোনা শনাক্ত হয়েছে। পরীক্ষা বিবেচনায় শনাক্তের হার ৬ দশমিক ৯২ শতাংশ। এ পর্যন্ত জেলায় মোট আক্রান্ত হয়েছেন ২১ হাজার ৭৯৩ জন এবং সুস্থ হয়েছেন ২০ হাজার ৬৪৬ জন।

মন্তব্য করুন

Your email address will not be published. Required fields are marked *