মহারাষ্ট্র লকডাউন, আইপিএলে প্রভাব পড়বে না মুম্বাইয়ের ম্যাচে

খেলাধুলা

ডেস্ক রিপোর্ট: করোনাভাইরাসের প্রাদুর্ভাবের মাঝেও ইন্ডিয়ান প্রিমিয়ার লিগ (আইপিএল) ক্রিকেটের এবারের আসর নিজেদের দেশেই আয়োজন করার সিদ্ধান্ত নিয়েছে ভারতীয় ক্রিকেট বোর্ড (বিসিসিআই)। আগামী ৯ এপ্রিল (শুক্রবার) থেকে শুরু হবে আইপিএলের ১৪তম আসর।

কিন্তু এর মধ্যে দুঃসংবাদ হয়ে এসেছে মহারাষ্ট্রে লকডাউনের খবর। করোনা সংক্রমণরোধে আংশিক লকডাউন ঘোষণা করেছে ভারতের মহারাষ্ট্র সরকার। পরবর্তী নির্দেশ জারি না হওয়া পর্যন্ত প্রতি সপ্তাহের শেষে, অর্থাৎ শুক্রবার সন্ধ্যা ৮টা থেকে সোমবার সকাল ৭টা পর্যন্ত লকডাউন কার্যকর থাকবে।

উত্তর জানা গেছে মুম্বাই ক্রিকেট অ্যাসোসিয়েশনের (এমসিএ) কাছ থেকে। তারা আশ্বস্ত করেছে, লকডাউনের কোনো প্রভাব পড়বে না আইপিএলের সূচিতে। অর্থাৎ পূর্ব নির্ধারিত সূচি অনুযায়ীই মুম্বাইয়ের ওয়াংখেড়ে স্টেডিয়ামে হবে আইপিএলের ম্যাচগুলো।

ক্রিকেটভিত্তিক ওয়েবসাইট ক্রিকবাজকে এমসিএ-র এক কর্মকর্তা জানিয়েছেন, ‘আমরা সিটি মিউনিসিপাল কমিশনারের কাছ থেকে বার্তা পেয়েছি। এমসিএকে আশ্বস্ত করা হয়েছে যে লকডাউনের কোনো প্রভাব আইপিএলের ওপর পড়বে না। তবে অন্যান্য ক্রিকেটীয় কর্মকাণ্ড জরুরি ভিত্তিতে বন্ধ করে দেয়া হবে। বায়ো সিকিউর বাবলের মধ্যে করা সব আয়োজন নির্বিঘ্নভাবেই চলবে।’

আগামী ১০ এপ্রিল থেকে ২৪ এপ্রিল পর্যন্ত ম্যাচটি দশটি আয়োজন করবে মুম্বাই ক্রিকেট অ্যাসোসিয়েশন। চেন্নাই সুপার কিংস, দিল্লি ক্যাপিট্যালস, পাঞ্জাব কিংস, রয়্যাল চ্যালেঞ্জার্স ব্যাঙ্গালুরু, রাজস্থান রয়্যালস এবং কলকাতা নাইট রাইডার্সের ম্যাচ রয়েছে মুম্বাইয়ের ওয়াংখেড়েতে।

মন্তব্য করুন

Your email address will not be published. Required fields are marked *