মহেশপুর সীমান্তে নারী ও শিশুসহ আটক ২০

আইন আদালত সারাবাংলা

ডেস্ক রিপোর্ট: বৃহস্পতিবার (১৮ নভেম্বর) ভোর রাতে ঝিনাইদহের মহেশপুর উপজেলার বাঘাডাঙ্গা ও যাদবপুর সীমান্ত অতিক্রম করে অবৈধভাবে ভারতে যাওয়ার দায়ে নারী ও শিশুসহ ২০ জনকে আটক করেছে ৫৮ বিজিবি। বিজিবি’র প্রেস রিলিজ সূত্রে প্রকাশ, গোপন সংবাদের ভিত্তিতে অভিযান চালিয়ে ৫৮বিজিবি’র অধিনস্ত বাঘাডাঙ্গা ও যাদবপুর বিওপি টহল দল উপজেলার সোনাইডাঙ্গা ও বাঘাডাঙ্গা মাঠ থেকে তাদেরকে আটক করে।

আটককৃতরা হলেন, যশোর জেলার অভয়নগর উপজেলার ইছামতি গ্রামের মঞ্জুর শেখের ছেলে আল আমীন শেখ (২৪) ও রাব্বি শেখ (২২), রাব্বি শেখের স্ত্রী সানজিদা খাতুন (২০), ছেলে আব্দুর রব (০৮ মাস), আল আমীন শেখর স্ত্রী লিমা খাতুন (১৯), মৃত লাল মিয়া শেখের ছেলে সুমন শেখ (২০) এবং সুজন শেখ (১৬), মাগুরার শালিখা উপজেলার থৈপাড়া গ্রামের মাখন বিশ্বাসের ছেলে সুজয় বিশ্বাস (২৪), খুলনা জেলার দীঘলিয়া উপজেলার সেনহাটী গ্রামের শাহআলম মোড়লের স্ত্রী জবেদা খাতুন (৩৭), সেলিম রাজার স্ত্রী আয়েশা খাতুন (১৫) ও মেয়ে রওজা আকতার রিমি (১৪) মাস, চট্টগ্রাম জেলার পাহারতলী থানার উত্তর কাটথলী গ্রামের মৃত অমর কৃষ্ণ সেনের ছেলে উত্তম কুমার সেন (৫৪) ও বিপ্লব কুমার সেন (৪৯), ঝিনাইদহ জেলার কোটচাঁদপুর উপজেলার সলেমানপুর গ্রামের মৃত আব্দুল আলীমের ছেলে করিম আলী (২১) ও মেয়ে নাজমা খাতুন (২৬), বাবুল রহমানের স্ত্রী সীমা আক্তার (২৫) এবং মেয়ে তানুজা (৬), গোপালগঞ্জ জেলার সদর উপজেলার ঘোসেরচর গ্রামের মৃত কুমুত রঞ্জনের মেয়ে রেবা দত্ত (৪০), যশোর জেলার সদর উপজেলার বাহাদুরপুর গ্রামের মৃত চাঁদ আলী গাজীর মেয়ে মনিরা বেগম (৪০) এবং টাঙ্গাইল জেলার কালীহাতি উপজেলার সালেংকা গ্রামের গোলজার হোসেনের মেয়ে সাবজান আক্তার (৩৪)।

বৃহস্পতিবার (১৮ নভেম্বর) সকালে বিজিবি তাদেরকে মহেশপুর থানায় সোপর্দ করেছে। মহেশপুর থানার ওসি সাইফুল ইসলাম জানান, এ ব্যাপারে মামলা হয়েছে। আটককৃতদের আদালতে প্রেরন করা হয়েছে।

মন্তব্য করুন

Your email address will not be published. Required fields are marked *