মাউন্ট এলিজাবেথ থেকে ছাড়পত্র নিয়ে সাংসদ ফারুক হোটেলে উঠেছেন

বিনোদন

বিনোদন ডেস্ক:
উন্নত চিকিৎসা ও রোগ নির্ণয়ের জন্য সিঙ্গাপুর মাউন্ট এলিজাবেথ হাসপাতালে চিকিৎসা নিতে যান চিত্রনায়ক ও ঢাকা ১৭ আসনের সংসদ সদস্য আকবর হোসেন খান পাঠান ফারুক। সেখানে টানা তিন সপ্তাহ চিকিৎসা শেষে শনিবার হাসপাতাল থেকে ছাড়পত্র নিয়ে হোটেলে উঠেছেন বলে গণমাধ্যমকে জানালেন ফারুকের স্ত্রী ফারহানা পাঠান।

শনিবার গণমাধ্যমে সিঙ্গাপুর থেকে ফারুকের স্ত্রী জানান, ফারুক এখন সুস্থ। তাই হাসপাতাল থেকে ছাড়পত্র নিয়ে হোটেলে ওঠেছি। তবে অ্যান্টিবায়োটিক সেবনের ফলে তার শরীর খুবই দুর্বল এখন। এছাড়া দুইদিন পর আবার তার শারীরিক অবস্থার ফলোআপের জন্য হাসপাতালে নিয়ে যেতে বলেছে চিকিৎসক।

মাউন্ট এলিজাবেথে লি, ইয়ান ও চৌনের তত্ত্বাবধানে চিকিৎসাধীন রয়েছেন ফারুক। এই পরিস্থিতিতে ফারুককে খাওয়াদাওয়া ঠিকমতো করার পরামর্শ দিয়েছেন তার চিকিৎসক।

এদিকে শরীরিক দূর্বলতা কাটিয়ে উঠার পর ডাক্তারের পরামর্শে এ মাসের শেষের দিকে ফারুককে নিয়ে দেশে ফেরার কথা জানালেন তার স্ত্রী ফারহানা।

এর আগে দেশে কয়েক দফা চিকিৎসার পরেও জানা যায়নি নায়ক ও ঢাকা ১৭ আসনের সংসদ সদস্য ফারুকের অসুখের নাম। তাই উন্নত চিকিৎসা ও রোগ নির্ণয়ের জন্য সিঙ্গাপুর উড়াল দেন তিনি।

সিঙ্গাপুরে যাবার পর ১৪ দিন কোয়ারেন্টাইন পর্ব শেষ করে শুরু হয় তার চিকিৎসা। সেখানে তার রোগও নির্ণয় হয়। অনেকগুলো টেস্ট করার পর তার রক্তে টিবি রোগ ধরা পড়ে।

মন্তব্য করুন

Your email address will not be published. Required fields are marked *