মাছবাজারে আটক মুসা বন্ড, আদালতে তোলা হবে আজ

আইন আদালত

ডেস্ক রিপোর্ট : বরগুনার চাঞ্চল্যকর রিফাত শরীফ হত্যা মামলার এজাহার ও চার্জশিটভুক্ত আসামি মুসা বন্ডকে আদালতে তোলা হবে আজ (শনিবার)।

শুক্রবার দিবাগত রাত সাড়ে ১০টার দিকে বরগুনার মাছবাজার এলাকা থেকে যাকে গ্রেপ্তার করেছিল পুলিশ।

মুসা বন্ডের বিরুদ্ধে রিফাত হত্যা মামলাসহ বরগুনা সদর থানায় পাঁচটি মামলা রয়েছে। এসব মামলায় তার বিরুদ্ধে গ্রেপ্তার পরোয়ানা রয়েছে।

মুসা বরগুনা পৌরসভার চার নম্বর ওয়ার্ডের ধানসিঁড়ি এলাকার কামাল খানের ছেলে। তিনি রিফাত হত্যার ঘটনায় পুলিশের সঙ্গে বন্দুকযুদ্ধে নিহত এক নম্বর আসামি নয়ন বন্ডের ঘনিষ্ঠ ছিলেন।

বরগুনা সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) কেএম তারিকুল ইসলাম বলেন, রিফাত হত্যাকাণ্ডের পর মুসা সীমান্ত পেরিয়ে ভারতে আশ্রয় নেয়। মামলার বিচারকাজ চলাকালে তিনি ভারতে পালিয়ে ছিলেন। হত্যাকাণ্ডের আগে মারামারিসহ বিভিন্ন অভিযোগে মুসার বিরুদ্ধে বরগুনা থানায় চারটি মামলা হয়। সেসব মামলায় তার বিরুদ্ধে দীর্ঘদিন ধরে গ্রেপ্তারি পরোয়ানা জারি রয়েছে।

রিফাত হত্যা মামলায় মুসা বেকসুর খালাস পেলেও এ মামলা চলাকালে তার বিরুদ্ধে গ্রেপ্তারি পরোয়ানা জারি হয়। মামলায় খালাস পাওয়ার পরও এ বিষয়ে কোনও কাগজ বরগুনা থানায় আসেনি। তাই তাকে ওই মামলাসহ অন্য চারটি মামলায় গ্রেপ্তার দেখানো হবে। শনিবার মুসাকে বরগুনার আদালতে হাজির করা হবে বলেও জানান তিনি।

মন্তব্য করুন

Your email address will not be published. Required fields are marked *